টলিউডের নামকরা অভিনেতার খেতাব জেতার পর বলিউডে কাজ করছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তার আচ পাওয়া গেছিল অনেক আগে থেকেই, তবে নিজে থেকে কোন কথাই শেয়ার করেননি অভিনেতা। এবার নিজেই প্রথম হিন্দি সিনেমার পোস্টার শেয়ার করলেন । সেই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগীরা ।

অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ইয়ারিয়া টু ছবিতে অভিনয় করবেন । নায়িকা হিসাবে কে আছেন তা জানতে উৎসুক অনেকেই। রয়েছেন নায়িকা দিব্যা খোসলা কুমার । এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পার্ল ভি পুরি, প্রিয়া প্রকাশ , কিশান কুমারের মতো তারকাদের ।এছাড়াও ছবিটি পরিচালনায় রয়েছেন বিনয় সাপ্রু ও রাধিকা রাও।

টলিউডের অভিনেতা প্রথম জীবনের মুম্বাইতেই ছিলেন। সেখানেই ছোট পর্দায় কাজ করেছিলেন তিনি। টেলিভিশনে অবশ্য কাজ শুরু তার মডেলিং থেকেই । তারপর ফিরে আসেন বাংলার ছোটপর্দায়। বোঝেনা সে বোঝেনা সিরিয়ালটি করে প্রচুর প্রশংসা পেয়েছিলেন যশ (Yash Dasgupta) ।আর তারপরে একের পর এক টলিউডের বাংলা ছবিতে দেখা গেছে তাকে। এবার তাকে দেখা যাবে বলিউডে। ইয়ারিয়া টু ছবিটি আসলে একটি ফ্যামিলির ড্রামা যেখানে সত্যমেব জয়তে টু এর অভিনেত্রীর সাথে জুতি বাঁধতে দেখা যাবে টলিউডের হ্যান্ডসাম অভিনেতা যশ দাশগুপ্ত কে। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বহু তারকা। শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। এছাড়াও বহু অভিনেতা ও ভক্তরা তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। ২০২৩ সালের ১২ই মে ছবিটি মুক্তি পেতে পারে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন :kasundi ilish:খাদ্য রসিক বাঙালির প্রিয় ইলিশ মাছ দিয়ে বানিয়ে ফেলুন একটি দুর্দান্ত স্বাদের রেসিপি