অমিতাভ বচ্চনের ৮০ তম জন্মদিনে, প্রজেক্ট কে-এর (Project K) নির্মাতারা একটি নতুন পোস্টার শেয়ার করেছেন এবং অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ বচ্চন, প্রভাস ও দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবির নতুন পোস্টারে লেখা আছে ‘লিজেন্ডস আর ইমরটাল’ ।

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন ১১ অক্টোবর ৮০ বছর বয়সী হয়েছেন। বলিউডে অভিনেতার অপরিসীম অবদান উদযাপন করতে ৭০ এবং ৮০ এর দশকের সোনালী যুগের সেরা সিনেমাগুলি (Project K) আবার মুক্তি পেয়েছে।

ডন, দিওয়ার, কালিয়া, অমর আকবর অ্যান্টনি, কাভি কাভি, অভিমান, কালা পাথর এবং অন্যান্য সিনেমাগুলি মুম্বাই জুড়ে মুক্তি পেয়েছে। ফিল্মগোয়ার্স এবং বচ্চন ভক্তরা সিনেমা হল দখল করে ফেলেছে পুনরায় ছবিগুলি দেখার জন্য।

নাগ অশ্বিনের পরবর্তী ছবি ‘প্রজেক্ট কে’ যাতে প্রভাস, দীপিকা পাড়ুকোন, এবং অমিতাভ বচ্চন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ভারতীয় সিনেমার সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হলো এটি । বিগ-বাজেটের সায়েন্স ফিকশন ফিল্মটিতে সম্প্রতি বলিউডের দুই তারকা এবং ‘বাহুবলী’ অভিনেতার প্রথম কয়েকটি কাজ শেষ হয়েছে ।

ভক্তদের ছবির (Project K) মুক্তির জন্য আরও কিছু অপেক্ষা করতে হবে কারণ ছবিটি শেষ হতে অনেক বেশি সময় নিচ্ছে। এখন, একটি মিডিয়া রিপোর্ট অনুসারে, এর বিলম্বের আসল কারণ প্রকাশ পেয়েছে। প্রযোজনা দলের ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে যে নাগ অশ্বিনের পরিচালনায় এর জেনারের কারণে একক প্রসারিত শ্যুট করা যাবে না।

নির্মাতাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে নির্মাতাদের প্রতি মাসে মাত্র সাত-আট দিনের জন্য ফিল্ম করতে হবে কারণ বিজ্ঞান-কল্পকাহিনীতে গ্যাজেট এর ব্যবহার অনেক সময় নিচ্ছে।

আরও পড়ুন :Sweet without suger:ডায়াবেটিস থাকার চিনি বা মিষ্টি জাতীয় কিছু খেতে পারেন না? দেখে নিন চিনি ছাড়া মিষ্টির একটি দারুণ রেসিপি