ডক্টর জি (Doctor G) সিবিএফসি থেকে একটি সার্টিফিকেট পেয়েছে। এই প্রথমবার আয়ুষ্মান খুরানা অভিনীত কোনো চলচ্চিত্র এই সার্টিফিকেট পেয়েছে। ছবিটিতে শেফালি শাহ (Shefali Shah) এবং রাকুল প্রীত সিং (Rakul Preet Singh) ও অভিনয় করেছেন এবং এটি ১৪ অক্টোবর মুক্তি পেতে চলেছে।

সুমিত সাক্সেনা, সৌরভ ভারত, বিশাল ওয়াঘ এবং অনুভূতি দ্বারা লিখিত, চলচ্চিত্রটি একজন উচ্চাকাঙ্ক্ষী অর্থোপেডিক সার্জনের গল্প যিনি অর্থোপেডিক হওয়ার পরিবর্তে একজন গাইনোকোলজিস্ট হিসেবে প্রতিষ্ঠিত হন।

ছবিতে আয়ুষ্মান খুরানার (Ayushman Khurana) মায়ের ভূমিকায় অভিনয় করছেন শিবা চাড্ডা। আয়ুষ্মান শিক্ষকের ভূমিকায় অভিনয় করেছেন শেফালি শাহ (Shefali Shah)।

ফিল্মের ট্রেলারে সেন্সরের দুটি পরিবর্তন হয়েছে যদিও ফিল্মে কোনও পরিবর্তন করা হয়নি। ট্রেলারের শংসাপত্র অনুসারে, একটি লাইন যেখানে বলা হয়েছে ‘ হামারে মোহাল্লে মে লড়কে ক্রিকেট খেলতে হ্যায় অর লাড়কিয়ান ব্যাডমিন্টন’ (ছেলেরা ক্রিকেট খেলে আর মেয়েরা আমাদের কলোনিতে ব্যাডমিন্টন খেলে)। এবং আরেকটি লাইন ‘স্তন সে দুধ নিকালনা (স্তন থেকে দুধ বের করতে)’ ট্রেলার থেকে কেটে দেওয়া হয়েছে।এই দুই লাইন এর সাথে একজন ডাক্তারের সাথে স্বামী-স্ত্রীর আলোচনার একটি দৃশ্যও ট্রেলার থেকে মুছে ফেলা হয়েছে। ডক্টর জি ১৪অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

কোনো রকম বড় পরিবর্তন ছাড়াই চলচ্চিত্র প্রদর্শন করতে পেরে আনন্দ প্রকাশ করে, অনুভূতি একটি প্রেস বিবৃতিতে বলেছেন, “সম্প্রতি মুক্তি পাওয়া অন্যান্য অ্যাকশন, থ্রিলার এবং ফ্যান্টাসি সিনেমার মধ্যে, ডক্টর জি একটি মজাদার কমেডি-ড্রামা যা দর্শকদের জন্য একটি রিফ্রেশিং সময় হবে।

তিনি আরও বলেন, “ট্রেলারটি খুব ভালভাবে গ্রহণ করা হয়েছে এবং এটি মূল ছবিটির কমেডি এবং বিনোদনের একটি আভাস মাত্র। আমি আনন্দিত যে দর্শকরা ছবিটি সম্পূর্ণরূপে দেখতে পাবেন যা তাদের সাথে থাকবে অনেকক্ষণ।”

জঙ্গলি পিকচার্সের সিইও, অমৃতা পান্ডে, বলেছেন, “সিনেমাটি সাহসী এবং বিনোদনের দিক থেকে উচ্চতর। কিন্তু গল্পটি সূক্ষ্মভাবে স্টেরিওটাইপগুলি ভেঙে দেয় যেমনটি আয়ুষ্মান খুরানার চলচ্চিত্র থেকে আশা করতে পারে। কোনো স্পষ্ট বিষয়বস্তু না থাকা সত্ত্বেও, এটি তরুণদের জন্য এমন একটি সিনেমা যা হাস্যকর উপস্থাপনার মাধ্যমে সাহসী কিন্তু সংবেদনশীল বিষয়বস্তু সামনে এনেছে। এবং আপনারা অবশ্যই ছবিটি পরিবারের সাথে দেখতে পারবেন। আমরা খুশি যে কোনও কাটের পরামর্শ দেওয়া হয়নি এবং আমরা কোন পরিবর্তন ছাড়াই ফিল্মটি উপস্থাপন করতে সক্ষম হয়েছি, এছাড়াও দুঘন্টার মধ্যে ডক্টর জি একটি সতেজ এবং আকর্ষণীয় সিনেমা।”

আরও পড়ুন…Amitabh Bachchan: কিংবদন্তি তারকার জন্মদিনে শুভেচ্ছা জানালেন ভিকি কৌশল থেকে অক্ষয়