অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) মঙ্গলবার ৮০ বছরে পা দিলেন। কিংবদন্তি অভিনেতার জন্মদিনে বলিউড সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। করণ জোহর থেকে অক্ষয় কুমার, সারা আলি খান থেকে শিল্পা শেঠি, অজয় দেবগন থেকে ভিকি কৌশল ইনস্টাগ্রামে তাদের শুভেচ্ছা বার্তা শেয়ার করেছেন।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, এবং অভিনেতা অক্ষয় কুমার, সোনম কাপুর, সারা আলি খান, অজয় ​​দেবগন, শিল্পা শেঠি এবং ভিকি কৌশল, অন্যদের মধ্যে, ইনস্টাগ্রামে তার জন্য আন্তরিক জন্মদিনের বার্তা লিখেছেন।

ইনস্টাগ্রামে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর (Karan Johar) অমিতাভের সাথে নিজের স্মৃতির ছবির একটি সিরিজ শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, “অমিতাভ বচ্চন কেবল একটি প্রতিষ্ঠান, একজন কিংবদন্তি, অভিনয়ের একজন মাস্টার ক্লাস নন… তিনি একটি অনুভূতি! এমন একটি অনুভূতি যা আমাদেরকে সেই দিনে ফিরিয়ে নিয়ে যায় যখন আমরা থিয়েটারের পর্দায় সুপারস্টারের প্রবেশে শিস বাজিয়ে হাততালি দিতাম।”

অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) কৌন বনেগা ক্রোড়পতির সেট থেকে অমিতাভের সাথে তোলা একটি ছবি শেয়ার করে লিখেছেন, “আমার অনুপ্রেরণা, বচ্চন সাহেব (স্যার)! অমিতাভ বচ্চন স্যারের ৪০তম জন্মদিনে আপনাকে অনেক শুভেচ্ছা জানাই।”

অভিনেতা সোনম কাপুরও (Sonam Kapoor) অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, “শুভ জন্মদিন @amitabhbachchan অনেক এবং অনেক ভালবাসা। আপনার বছরটি সেরা কাটুক!”

তার ৮০তম জন্মদিন উপলক্ষে, অভিনেতা সারা আলি খান অমিতাভের সাথে তার অভিনেতা-মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলী খানের সাথে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “ভারতীয় চলচ্চিত্রের একটি কিংবদন্তি। একজন অভিনেতা এবং সবচেয়ে নম্র ব্যক্তি হিসাবে একটি অনুপ্রেরণা। শুভ জন্মদিন স্যার @amitabbachchan।”

অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal), শিল্পা শেঠি (Shilpa Shetty) এবং অজয় ​​দেবগন (Ajay Devgan) অমিতাভের জন্য বিশেষ পোস্ট শেয়ার করেছেন এবং আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

ভিকি তার ছবি শেয়ার করে তাদের ক্যাপশন দিয়েছেন, “একজন কিংবদন্তি। একটি আইকন। সত্যিকারের অনুপ্রেরণা। শুভ ৮০তম জন্মদিন স্যার।”

শিল্পা শেঠি (Shilpa Shetty) অমিতাভ বচ্চনের সাথে তার ছেলে ভিয়ানের একটি (Amitabh Bachchan) ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “একজন পরামর্শদাতা থেকে একজন কিংবদন্তি, একজন অনুপ্রেরণা থেকে একজন আইকন…আপনার গৌরবময় জীবনের এই আট দশকে, এমন একটি হৃদয় নেই যা আপনি জয় করেননি। আপনাকে জন্মদিনের শুভেচ্ছা অমিত জি।”

অমিতাভকে পরবর্তীতে দেখা যাবে উঁচাই-তে, যা এই বছরের ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে। এর আগে অমিতাভের ৮০ তম জন্মদিন উপলক্ষে অভিনেতার পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan) এবং স্ত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) তাকে কৌন বনেগা ক্রোড়পতি ১৪-এর সেটে চমক দিয়েছিলেন।

আরও পড়ুন…Deepika Padukone: তামিলনাড়ুতে মানসিক স্বাস্থ্যের রোগীদের সাথে দেখা করলেন দিপীকা পাড়ুকোন