বলিউডের নববধূ ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) শুটিং করতে মুম্বাই ছেড়েছেন এবং সম্প্রতি তাকে বিমানবন্দরে দেখা গেছে। চুল বাঁধা বান এবং মুখের ঢাল সহ একটি শীতল হুডিতে, ক্যাটরিনাকে সরল এবং করুণাময় দেখাচ্ছিল। ক্যাটরিনা আনন্দের সাথে পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছেন এবং বিমানবন্দরের ভিতরে হাঁটার সময়, কাইফ নিরাপত্তা পদ্ধতি অনুসরণ করার বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিডিও এবং তার ছবি অবিলম্বে একটি হিট হয়ে যায়, এবং ভক্তরা উল্লেখ করেছেন যে তিনি অন্য কারো মতো কমনীয়তা বহন করেন না। একজন ভক্ত মন্তব্য করেছেন, “আমি তার জন্য খুব খুশি।” অন্য একজন ভক্ত বলছেন, “ঈশ্বর আপনাকে মন্দ চোখ থেকে রক্ষা করেন।” কয়েকজন ব্যবহারকারী ক্যাটরিনার (Katrina Kaif ) এয়ারপোর্ট লুকের প্রশংসা করেছেন, “কুল এবং উত্কৃষ্ট।” একজন ব্যবহারকারী এমনকি মন্তব্য করেছেন যে তিনি বিয়ের পরে উজ্জ্বল লাগছে , এবং তারা তাকে “বস লেডি” বলে অভিহিত করেছেন।

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ, যিনি ২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানের রাজকীয় সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় একটি জমকালো এবং ব্যক্তিগত অনুষ্ঠানে ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বাঁধেন।

সম্প্রতি, ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif ) ডেনিম হট প্যান্ট এবং একটি বেইজ জিপ-আপ জাম্পার খেলা দেখা যায়। ক্যাটরিনাকে জুহুতে তার নতুন বাড়িতে পোজ দিতে দেখা যায় যেখানে ভিকি এবং তিনি সম্প্রতি বিয়ের পরে চলে এসেছেন।

শুক্রবার ক্যাটরিনা কাইফকে বিমানবন্দরে দেখা গিয়েছিল যখন তিনি তার স্বামী ভিকি কৌশলকে ড্রপ করতে এসেছিলেন, যিনি তার সাথে নতুন বছর উদযাপন করার পরে শুটিং শিডিউলের জন্য গিয়েছিলেন।

আরও পড়ুন :Deepika Padukone : কোভিড পরিস্থিতি নিয়ে কি বললেন অভিনেত্রী