শুরু হতে চলেছে পুষ্পা ২ (Pushpa 2) এর শুটিং। আগের সিরিজের মতোই দেখা যাবে আল্লু আর্জুন এবং রাসমিকা কে। ছবিটির সিকুয়েল নিয়ে নানা রকম চর্চা আছে। কারণ ছবির প্রথম ভাগ দেশ জুড়ে প্রচুর সাফল্যের সাথে ব্যবসা করেছে। তবে এর মধ্যেই শুরু হয়েছে অন্য একটি গুঞ্জন ছবিতে নাকি অভিনয় করতে দেখা যাবে অর্জুন কাপুরকে। ফাহাদ ফসিল কে নয় পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যেতে পারে অর্জুন কাপুর কে ।

তবে এই চাঞ্চল্যকর খবরটি (Pushpa 2) সত্যি না মিথ্যে তা নিয়ে মুখ খুলেছেন ছবির প্রযোজক নবীর ।তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে খবরটি ভুল। গল্পটি একটি স্মাগলারকে কে নিয়ে ।পুলিশের আড়ালে লাল চন্দন কাঠের স্মাগ্লিং করে ড্রাইভার পুষ্পা আর এভাবেই ফুলে ফেঁপে ওঠে তার ব্যবসা। অন্যদিকে শ্রীভল্লীর ভূমিকায় দেখা গিয়েছিল রাসমিকাকে ।পুষ্পা এবং স্ত্রী বিয়ে দিয়ে কার্যত শেষ হয়েছিল পুষ্পা। তবে শেষের দিকে একটি পুলিশের সঙ্গে বচসা করতে দেখা গিয়েছিল । প্রযোজক জানিয়েছেন ফাহাদ পুলিশের চরিত্রে অভিনয় করবেন এবং ছবির শুটিং খুব শীঘ্রই শুরু হতে চলেছে। প্রথমে হায়দ্রাবাদে শুট করা হবে , তারপর শুটিং হবে জঙ্গলে।

করোনার পরবর্তী সময়ে বক্স অফিসে কার্যত রাজত্ব করেছিল পুষ্পা ।৩০০ কোটি টাকার বেশি আয় করেছে এই তেলেগু ছবি ।তবে এই ছবির দ্বিতীয় ভাগটি আরও বড় হতে চলেছে, জানিয়েছেন প্রযোযক। ছবিটির (Pushpa 2) সংগীতের দায়িত্বে রয়েছেন দেবী শ্রীপ্রসাদ। তেলেগু ভাষার পাশাপাশি ছবিটি তামিল, হিন্দি ,কন্নড়, মালায়ালামে ও মুক্তি পাবে। অর্জুন কাপুরকে এই ছবিতে দেখা না গেলেও তাকে শেষ দেখা গিয়েছিল এক ভিলেন রিটার্ন্সে। পরবর্তীতে দ্য লেডি কিলার ছবিতে তাকে দেখা যাবে।

আরও পড়ুন :Arun Bali : মুম্বাইতে শেষকৃত্য সম্পন্ন হলো অভিনেতার