টলিউড তারকারা আজকাল অবসর সময়ে প্রায়ই বিদেশে ছুটি কাটাতে যাচ্ছেন। বেশ কয়েকটি সেলিব্রিটি ছুটির মেজাজ উপভোগ করছেন। যদিও কেউ কেউ দেশের মধ্যে তাদের গন্তব্য বেছে নিয়েছে। কেউ কেউ আবার ছুটি কাটানোর জন্য বিদেশ যাত্রা করছেন।

পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Shubhasree Ganguly) তাদের ছেলে ইউভান কে নিয়ে সম্প্রতি প্রথম ইউরোপে গিয়েছিলেন দুর্গাপুজোর আগে। অন্যদিকে টেলিভিশন তারকা ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) এবং অঙ্কুশ হাজরা (Ankush Hazra) তাদের পদাঙ্ক অনুসরণ করে ছুটিতে গিয়েছিলেন ইতালিতে।

এখন আরও একটি টলিউড দম্পতি দেব (Dev) এবং রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) একটি দুর্দান্ত ভ্রমণ উপভোগ করতে দেশের বাইরে গিয়েছেন।এই জুটি বর্তমানে গ্রীসে রয়েছেন তাদের ছুটির মেজাজের প্রতিটি বিট উপভোগ করছেন দুজনে।

গ্রিসের শ্বাসরুদ্ধকর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা, স্থানীয় রাস্তায় ঘুরে বেড়ানো এবং স্থানীয় খাবারের স্বাদ নেওয়া এখন পর্যন্ত তাদের ভ্রমণের ডায়েরির হাইলাইট।

এই জুটি তাদের প্রজেক্ট নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। দেবের সিনেমা কাছের মানুষ যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও অভিনয় করেছেন সম্প্রতি মুক্তি পেয়েছে। তিনি ‘ডান্স ড্যান্স জুনিয়র সিজন 3’-এর শুটিংও করেছেন। রুক্মিণীও একই রিয়েলিটি শো-এর অংশ এবং এছাড়াও অন্যান্য কাজের প্রতিশ্রুতিও রয়েছে৷

ব্যস্ত রুটিন থেকে বিরতি নিয়ে, গ্রীসের শ্বাসরুদ্ধকর সৌন্দর্য উপভোগ করেছেন এই দম্পতি।

টলিউডের জনপ্রিয় জুটি অভিনেতা- সাংসদ দেব (Dev) ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্ঠান সব সময়ই একসঙ্গে দেখা যায় তাঁদের।

নানা ব্যস্ততার মধ্যে একান্তে সময় কাটানো খুব কম সুযোগ হয়। টাইট শিডিউল থেকেই কিছুটা সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে তাই, প্রায়ই ভ্যাকেশনে যান দেব-রুক্মিণী। বর্তমানেও ছুটি কাটাচ্ছেন জুটি। আর সেখান থেকেই একাধিক ছবি নিজেদের সোশ্যাল পেজে শেয়ার করছেন তাঁরা।

আরও পড়ুন