প্রয়াত হলেন আরও এক কমেডিয়ান কৌতুক অভিনেতা (Parag Kansara) । সুনীল পাল তার ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন কমেডিয়ান পরাগ কানসার প্রয়াত। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। প্রয়াত অভিনেতার সঙ্গে কাটানো মুহূর্ত নিয়ে কথা বলেছেন সুনীল।

প্রসঙ্গত উল্লেখ্য , দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জে অংশগ্রহণ করেছিলেন পরাগ।

সুনীল পালের শেয়ার করা ভিডিওতে তিনি জানিয়েছেন, “প্রণাম বন্ধুরা, আরও একটি দুঃসংবাদ। আমাদের সকলের মন ভেঙে গেছে। লাফটার চ্যালেঞ্জের আমাদের ষষ্ঠ সঙ্গী পরাগ (Parag Kansara) প্রয়াত। তিনি স্রোতের বিপরীতে চলা একজন মানুষ ছিলেন। অন্যরকম চিন্তাভাবনার মানুষ ছিলেন এবং আমাদের হাসাতেন। তার পরিবারের বিষয়ে এখনো কিছু জানি না। ”

তিনি আরো বলেছেন তার এবং পরাগ এর স্মৃতিগুলি এখনো টাটকা। পরাগ সুনীলকে ছোট ভাইয়ের মতো দেখতেন। সুনীল লিখেছেন ,”আমি তার সঙ্গে বম্বে টু গোয়া এবং আরও অনেক সিনেমা করেছি। একসঙ্গে টিভি শো, প্রচুর লাইভ শো করেছি। তিনি (Parag Kansara) গুজরাটি ছিলেন এবং ভদোদারায় থাকতেন। একসময় তার কাছেও কাজ করেছিলেন। তার আত্মার শুভ কামনা প্রার্থনা করি।”

তিনি ও বলেছেন সেরা কৌতুক অভিনেতারা আস্তে আস্তে হারিয়ে যাচ্ছে। তারা এখনো আমাদের সাথে আছে , শুধু শারীরিকভাবেই নেই। তিনি সকলকেই তাদের নিজেদের কাছের মানুষদেরকে ভালো রাখার জন্য অনুরোধ করেছেন।

আরও পড়ুন :Rana Sarkar : আবারও দেব-জিৎ -কে নিশানা করলেন প্রযোজক