জনপ্রিয় টেলিভিশন সেলিব্রিটি এজাজ খান(Eijaz Khan) এবং পবিত্র পুনিয়া(Pavitra Puniya) সম্প্রতি সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শিরোনাম তৈরী করেছেন।এই চাঞ্চল্যের এর পিছনে কারণ হল একটি সেলফি যা পবিত্র তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। এই ছবিটি এজাজ খানের সাথে তার বাগদানের জল্পনাকে উসকে দিয়েছে।

৪ অক্টোবর, ২০২২-এ পবিত্র পুনিয়া(Pavitra Puniya) তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি সেলফি শেয়ার করেছিলেন এবং এটি এখন সমস্ত সোশ্যাল মিডিয়া জুড়ে বাজ তৈরী করেছে। অভিনেত্রীকে ছবিতে যথারীতি চমৎকার লাগছিল। কিন্তু ছবিতে সব থেকে বেশি যেই বস্তুটি সবার দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল হীরার আংটি যা তিনি ক্যামেরার দেখিয়েছেন। যত তাড়াতাড়ি তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করেছেন তাতে তার প্রেমিকের সাথে তার বাগদান সম্পর্কে জল্পনা ইন্টারনেটে একটি বহুল আলোচিত বিষয় হয়ে উঠেছে।

বিগ বস(Bigg Boss) সিজন ১৪- এর এই প্রেমিক দম্পতির ফ্যানবেস তাদের বিয়ের জন্য উদ্বিগ্নভাবে অপেক্ষা করছে।

অপ্রত্যাশিত ভাবে সেলিব্রিটি দম্পতির প্রেমের রসায়ন শুরু হয়েছিল বিতর্কিত রিয়েলিটি শো, বিগ বস ১৪-এর ঘরের অভ্যন্তরে। বিগ বসের ঘরে এজাজ পবিত্রকে তার হৃদয়ের কথা খুলে বলে দিয়েছিলেন এবং তাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তার সাথে তার বাকি জীবন কাটাতে চান কিনা। দেশজুড়ে সবার মনে আগ্রহ তৈরী হয়েছিল এই ঘটনায়।

প্রতি মুহূর্তে এই তারকা দম্পতির অনুরাগীরা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে তাদের প্রিয় দম্পতির বিবাহের নানা রকম এডিট করা ছবি শেয়ার করে থাকেন।

পবিত্র পুনিয়ার শেয়ার করা ছবি আবারও তাদের বিবাহের জল্পনাকে উস্কে দিয়েছে।

এই বছরের শুরুর দিকে জুলাই মাসে একটি রিপোর্ট প্রকাশিত হয়েছিল যে এজাজ খান(Eijaz Khan) এবং পবিত্র পুনিয়া(Pavitra Puniya) তাদের ফ্ল্যাটে ৪৫ দিনেরও বেশি সময় ধরে একসাথে বসবাস করছেন। ইটাইমস-এর একটি প্রতিবেদন অনুসারে, দম্পতি এই বিষয়ে কাউকে কিছু বলতে চাননি। প্রতিবেদন অনুযায়ী এজাজ তার নিজের ফ্ল্যাটটি ভাড়ায় রেখে স্থায়ীভাবে তার প্রেমিকা পবিত্রার সাথে লিভ ই করছেন। যদিও তাদের কেউই প্রতিবেদনের বিষয়ে তাদের অবস্থান স্পষ্ট করেনি, তবে মিডিয়াতে একই বিষয়ে জল্পনা চলছে তখন থেকেই।

আরও পড়ুন…Nusrat Jahan: দুর্গাপুজোয় সামিল হওয়ায় রোষের মুখে নুসরাত জাহান