বেশ কিছুদিন হল জি বাংলায় শুরু হয়েছে খেলনা বাড়ি (Khelnabari) ধারাবাহিক। কিন্তু এরই মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে সিরিয়ালটি। এই ধারাবাহিকের লিড রোলে দেখা যাচ্ছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতি কে। এখানে ইন্দ্র ও মিঠুনের ভূমিকায় অভিনয় করছেন এই জুটি।

সিরিয়ালটির প্রথম দিক থেকে একটি ছোট বাচ্চা মেয়েকে ঘিরে শুরু হয়েছিল কিন্তু এখন ইন্দ্র ও মিতুলের খুনসুটি এবং রসায়ন সকলকেই মুগ্ধ করেছে। অভিনয় ছাড়াও অভিনেত্রী (Khelnabari) আরাত্রিকা সোশ্যাল মিডিয়াতেও মাঝে মাঝেই পোস্ট করেন এবং নিজের জীবনের কিছু মুহূর্তকে তুলে ধরেন। এবারের দুর্গাপূজাতেও তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি দিয়েছে যা ঘিরে রীতিমতো তোলপাড় নেট মিডিয়া। ধারাবাহিকের অভিনেতা ইন্দ্র মিতুলের জীবনের আসল পুরুষ নয় তাহলে কে?

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি থেকে আন্দাজ করা হচ্ছে অভিনেত্রী (Khelnabari) জীবনে রয়েছে টেলিভিশনের অপর একটি পরিচিত নাম অভিনেতা শৌর্য ভট্টাচার্য। শৌর্যকে সম্প্রতি শেষ হয়ে যাওয়া ধারাবাহিক উমা তে আলিয়ার বর রুদ্র এর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছিল। শৌর্য আর আরাত্রিকা অপরের দিকে তাকানো ছবি দেখে বেশ বোঝাই যাচ্ছে তারা একে অপরের প্রতি কি অনুভব করেন। আরাত্রিকার সঙ্গে পোশাকের রংমিলিয়েই পাঞ্জাবি পড়েছেন শৌর্য। এর আগে অগ্নিশিখা ধারাবাহিকে একসাথে অভিনয় করেছিলেন তারা। মনে করা হচ্ছে সেই সময় থেকেই তাদের জীবনের প্রেমের শুরু। জি বাংলার ডান্স বাংলা ডান্স শো থেকেই আরাত্রিকার অভিনয় সুযোগ আসে এবং তারপরেই একের পর এক ধারাবাহিকে দেখা গেছে তাকে।

আরও পড়ুন :Brahmastra : ২৫ দিনে ৪২৫ কোটি টাকার ব্যবসা ছবিটির