সেপ্টেম্বরের ৯ তারিখ নাগাদ মুক্তি পেয়েছিল ব্রহ্মাস্ত্র ছবিটি (Brahmastra) । ছবির পরিচালনায় ছিল অয়ন মুখোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট যারা সুন্দর বাবা-মা হতে চলেছেন। ছবিটি প্রকাশিত হওয়ার পর থেকেই যথেষ্ট সাফল্য লাভ করেছে। এবার পরিচালক নিজেই সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট শেয়ার করে লিখেছেন।

এই বছরের বিশ্ব সেরা হিন্দি ছবির মধ্যে এক নম্বরে রয়েছে ব্রহ্মাস্ত্র (Brahmastra) আয়ের দিক থেকে। ছবিটি মুক্তি পেয়েছে ২৫ দিন হয়ে গেছে। কিন্তু ২৫ দিনে তাদের আয় রেকর্ড করার মত। অয়ন মুখার্জির পোস্ট অনুযায়ী, ২৫ দিনে এই ছবি ৪২৫ কোটি টাকা আয় করেছে। ছবি মুক্তির পর থেকে একের পর এক ছুটির দিন উৎসব এবং সব মিলিয়ে ছবিটি নিয়ে নানা সমালোচনার পরও এখনও এক নম্বর স্থান বজায় রাখতে সক্ষম হয়েছে ছবিটি।

এই ছবিটি (Brahmastra) সিরিজের প্রথম ছবি পার্ট ওয়ান শিবা যার মূল বিষয়বস্তু হলো অস্ত্র। এই ছবিতেই বিভিন্ন অস্ত্র ব্যবহার ও বিশ্লেষণ দেখানো হয়েছে। এর দ্বিতীয় পর্বের নাম পার্ট টু :দেব। স্টার্ট স্টুডিও ও ধর্ম প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি মোট পাঁচটা ভাষায় মুক্তি পেয়েছে। হিন্দি তামিল তেলেগু মালায়ালাম ও কন্নড়। ছবিটি নিয়ে নানা সমালোচনা এবং বিতর্ক থাকলেও শেষের দিকে এসে অবিস্মরণীয় এই সাফল্য ছবির গোটা টিমের জন্যই আনন্দের।

আরও পড়ুন :Amir Khan:অনলাইন গেমিং অ্যাপ প্রতারণাকাণ্ডে আমিরের আরো কোটি কোটি টাকার খোঁজ দিল ইডি!