মুক্তি পেল দুর্গা দুর্গতির ট্রেলার। শ্রাবণী সেনের (Sraboni Sen) গানে তা পেয়েছে অন্য মাত্রা। দেখা যাবে সুদীপ মুখোপাধ্যায় ,ভাস্কর বন্দ্যোপাধ্যায় ,কৌশিক বন্দ্যোপাধ্যায় ,দেবলীনা ঘোষ ,মিঠু চট্টোপাধ্যায়, দেবজয় মল্লিক ,সন্দীপ দে প্রমূখকে। পরিচালক রুপম পালের হাত ধরে ছবির ট্রেলার মুক্তি পেয়েছে।

গল্পটিও আকর্ষণীয় এবং সকলের মন ছুয়ে যাওয়ার মত. গল্পের প্রথমেই দেখা যায় এক লেখিকাকে (Sraboni Sen) যে তার সংসারের যাঁতাকলে আটকে পড়ে লেখালেখি সেভাবে করে উঠতে পারে না। তবে ম্যাগাজিন গল্পের বই পুজোর সংখ্যা এ সকল কাজ তাকেই করতে হয়। পূজো আসলেই তার ব্যস্ততার বৃদ্ধি পায়। এরকমই এক দুর্গাপূজাতে সোনার ঠাকুর দেখতে লাইন দিয়েছিল লেখিকা অপরাজিতা এবং তার স্বামী ও সন্তান। তবে সেই প্রতিমা দেখতে গিয়ে অদ্ভুত ভাবে বদলে যায় লেখিকার জীবন। কি ঘটেছিল তা জানতে হলে অবশ্যই দেখতে হবে ছবিটি।

ছবিতে (Sraboni Sen) সংগীত পরিচালনা করেছেন গৌরব চক্রবর্তী। বেশ কয়েকটি রবীন্দ্র সংগীত শোনা যাবে শ্রাবণী সেনের কন্ঠে। ছবিটি পরিচালনা এবং প্রযোজনা দুটিই করেছেন রুপম পাল। ক্যামেরায় ছিলেন উজ্জ্বল মল্লিক। সম্পাদক অর্ঘ্য কমল মিত্র।

পুজোর সময় এমন সকল ছবি মুক্তি পায়। যে সকল স্বল্পদৈর্ঘ্যের ছবি মানুষের মনকে ছুঁয়ে দেয়। আশা করা যাচ্ছে পরিচালক রূপম পালের দুর্গে দুর্গতি ছবিটি সকলের মন ছুয়ে যাবে পুজোর মরশুমে সকলের আমেজকে এক অন্য মাত্রা দেবে সকলকে বোঝাবে এক অন্যরকম পুজোর মানে।

আরও পড়ুন :Sukanta Majumder:মহাষষ্ঠীর দিন মা দুর্গতিনাশিনীর কাছে পশ্চিমবঙ্গকে দুর্গতি মুক্ত করার আর্জি জানালেন সুকান্ত!