বলিউড ডিভা আলিয়া ভাট(Alia Bhatt) যিনি শীঘ্রই মা হতে চলেছেন, তার নিজের মাতৃত্বকালীন ব্র্যান্ডের কালেকশান লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছেন।

এই পোশাকগুলি নিঃসন্দেহে সমস্ত হবু মায়েদের জন্য গর্ভাবস্থার সময়ে ফ্যাশন স্টেটমেন্ট তৈরী করবে তা বলা বাহুল্য।

আলিয়া ভাট(Alia Bhatt) শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তার এই পদক্ষেপটির বিষয়ে প্রচার করেন। তিনি বলেছিলেন যে গর্ভকালীন সময়ে আরামদায়ক পোশাক পরার পাশাপাশি তার ফ্যাশন স্টেটমেন্ট প্রতিফলন করে এমন ধরনের পোশাক খুঁজে পেতে তাকে রীতিমতো লড়াই করতে হয়েছিলো। এই বিষয়টি তাকে অনুপ্রাণিত করেছিল তার নিজের ব্র্যান্ডের মাতৃত্বকালীন পোশাক তৈরি করতে।

আলিয়া ভাট(Alia Bhatt) তার ইনস্টাগ্রামের স্টোরিতে লিখেছেন যখন দুই বছর আগে তিনি বাচ্চাদের জন্য পোশাকের একটি ব্র্যান্ড শুরু করেছিলেন লোকেরা তাকে এর পিছনে কারণ জিজ্ঞাসা করেছিল কারণ বাস্তব জীবনে তিনি তখনও মা হননি। এখন যেহেতু খুব শীঘ্রই তিনি মা হতে চলেছেন তাই তিনি মাতৃত্বকালীন পোশাকের নিজস্ব ব্র্যান্ড চালু করছেন এবং এখন আর কারোর সে বিষয় কোনো প্রশ্ন থাকবেনা।

এছাড়া তিনি কীভাবে তার নিজস্ব স্টাইল তৈরি করেছেন সে সম্পর্কে লিখেছেন, তিনি বলেছিলেন, “আমি আমার প্রিয় জিন্সে ইলাস্টিক যুক্ত করেছি, ডিজাইন করা শার্ট যা আমাকে আমার স্বামীর সাথে ভাগ করতে হয়নি এবং ফ্লো ড্রেস পরিধান করেছি যাতে অস্বস্তিকর বোধ না করতে হয়।

ইনস্টাগ্রামে তার পোস্টে অন্য তারকারাও মন্তব্য করেছেন। অভিনেত্রী বিপাশা বসু যিনি মা হতে চলেছেন, তিনিও মন্তব্য করেছেন, “এত খুব প্রয়োজন। আমি আরামদায়ক পোশাক এবং সব সময় মানানসই পোশাক খুঁজে পেতে লড়াই করছি। অপেক্ষা করতে পারছিনা।”

আলিয়া এর আগে এড-এ-মামা নামে একটি বাচ্চাদের পোশাকের ব্র্যান্ড চালু করেছিলেন।

আরও পড়ুন…আলিয়ার সঙ্গে এক বিছানায় শুতে পারেন না!‌ কারণ জানালেন রণবীর