বি টাউনে অনেকদিন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল বলি অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পাণ্ডের(Ananya Pandey) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সাউথ সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা(Vijay Devarakonda)।

প্রাক্তন প্রেমিক ঈশান খট্টরের(Ishan Khattar) সঙ্গে সম্পর্ক ভাঙনের পর অনন্যার পান্ডের(Ananya Pandey) সঙ্গে নাকি অফ-স্ক্রিন রোম্যান্স শুরু করেছে বিজয় দেবেরাকন্ডা(Vijay Devarakonda)। নায়ক-নায়িকা হিসেব অনন্যা পান্ডে এবং বিজয় দেবেরাকন্ডা বলিউড ও সাউথ ইন্ডাস্ট্রির যৌথ উদ্যোগে তৈরি ‘লাইগার’ ছবিতে অভিনয় করেছিলেন।

এই ছবির ‘আফৎ’(Aafat) গানটিও সোশ্যাল মিডিয়ায় ভয়ানক জনপ্রিয় হয়েছিল। লাইগার(Liger) ছবিতে কাজের সময়ই নাকি একে-অপরের কাছাকাছি আসতে শুরু করেন অনন্যা-বিজয়।

এর আগে লাইগার ছবির প্রচারে অনন্যার প্রতি পসেসিভ হতে দেখা গেছে কয়েকবার। এই গুঞ্জনের মাঝে একই সঙ্গে শোনা যাচ্ছিল বিজয়ের দেবেরাকণ্ডার সঙ্গে সম্পর্ক রয়েছে রশ্মিকা মান্দানার। রশ্মিকা মান্দানা(Rashmika Mandana) হলেন ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির নায়িকা। যদিও এ সব গুঞ্জনকে নাকোচ করে উড়িয়ে দিয়েছেন পরিচালক করণ জোহর(Karan Johar)। তিনিই জানিয়েছেন বিজয় দেবেরাকোন্ডার রিলেশনশিপ স্টেটাস।

করণ জানিয়েছেন, বিজয় দেবেরাকোন্ডা(Vijay Devarakonda) এক্কেবারে সিঙ্গল। তাঁর সঙ্গে কারও কোনোরকম সম্পর্ক তৈরি হয়নি। বর্মানে তিনি কারও সঙ্গে সম্পর্কে নেই। অনন্যা ও রশ্মিকার সমন্ধে যা-যা শোনা গিয়েছে, সেটা কেবলই রটনা মাত্র। এতে কোনও সত্যতা নেই।

বিজয় দেবেরাকোন্ডা এই মুহূর্তে জাতীয় ক্রাশের তালিকায় এক নম্বরে রয়েছেন। বলিউড থেকে সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রি প্রায় বেশীরভাগ নায়িকারাই তাঁর অনুরাগী হয়েছেন। সারা আলি খান, জাহ্নবী কাপুররা তাঁর প্রতি মুগ্ধ। সকলেই বিজয় দেবেরাকোন্ডাকে খুব পছন্দ করেন।

একটা সময় মুম্বইয়ে এসে কাজ পাননি বিজয় দেবেরাকোন্ডা। ৬-৭ বছর আগে বাসে করে মুম্বইয়ে এসেছিলেন তিনি যেখানে সকলেই তাঁকে নাকচ করেছিলেন। তারপর মন খারাপ করে ফিরে গিয়েছিলেন নিজ জায়গায়।

সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে ব্রেক দেয়। এরপরে ‘অর্জুন রেড্ডি’র মতো ছবিতে সুযোগ পান বিজয়। সেই ‘অর্জুন রেড্ডি’ ছবির হিন্দি রিমেক হলো বলিউড ছবি ‘কবীর সিং’।

আরও পড়ুন…Tiger Shroff: স্পাইডার-ম্যানের জন্য অডিশন দিয়েছিলেন টাইগার শ্রফ! নির্মাতাদের বলেছেন “স্পাইডার ম্যান যা পারে আমিও তাই পারি”