বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতা শাহরুখ খানকে (Shahrukh Khan) দেখলে তার প্রত্যেকটা ফ্যানের মনে ফুটে ওঠে হাজারো ফুল। এবার হঠাৎই বিশ্বের সবচেয়ে উচু বিল্ডিং দুবাইয়ের বুর্জ খালিফার সামনে দেখা মিলল এই অভিনেতার। বেড়াতে গেছেন শাহরুখ খান দুবাইয়ে ? আসল ঘটনাটি ঠিক কি?

বিশ্বের সবচেয়ে উচু বিল্ডিং ঝলমলে বুর্জ খালিফার সামনে দেখা গেল বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) একটি ভিডিও। আর সেখান থেকেই শোনা গেল সকলের প্রিয় এই অভিনেতার গলা। বিদেশের একটি হেলথ কেয়ার ব্রান্ডের ক্যাম্পেনে এর জন্য বুর্জ খলিফাকে নির্বাচন করা হয়েছিল ,সংযুক্ত আরব আমিরশাহীর অন্যতম হেলথ কেয়ার ব্রান্ড এর তরফ থেকে। বিজ্ঞাপন প্রচারের প্রধান মুখ ছিলেন শাহরুখ খান। আর এই কোম্পানির ৩৯ টি হাসপাতাল এবং মেডিকেল সেন্টার আছে। শুধুমাত্র দেশেই নয় বিদেশেও কিং খানের জনপ্রিয়তা গগন চুম্বি। তার প্রমাণ আবারো পেল দেশবাসী। বুর্জ খলিফা তে কিং খানকে দেখার পর থেকেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিও ।

ভিডিও শুরুর আগেই ওম শান্তি ওম এর মিউজিক শোনা গিয়েছিল আর তারপরই সবুজ ব্লেজার পরে দেখা মিলেছিল বাদশার। তারপরই তিনি তার কথা বা প্রচার সারেন।

সম্প্রতি তাকে (Shahrukh Khan) ব্রহ্মাস্ত্র ছবিতে একটি চরিত্রে দেখা যায়। সেখানে কয়েক সেকেন্ডের জন্য তার উপস্থিতি ছিল। ২০১৮ সালে জিরো ছবিতে শেষবারের মতো প্রধান চরিত্রে দেখা মিলেছিল এই অভিনেতার। তবে আগামী বছর পাঠান , জাওয়ান এবং ডানকি এর মতো বড় বড় তিনটি ছবি তার মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন :Youtuber Skylord : অকালেই মৃত্যু জনপ্রিয় ইউটিউবারের !