বল্লভপুরের রূপকথা’র (Ballabhpurer Roopkotha) ট্রেলারে দেখা গেলো এক ঝাঁক তারকা সমাবেশ।

পরিচালক হিসেবে ওটিটিতে আত্মপ্রকাশের পরে এবার বড়পর্দায় পরিচালকের ভূমিকায় আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এর জন্য তিনি বেছে নিয়েছেন বাদল সরকারের জনপ্রিয় নাটক বল্লভপুরের রূপকথা-কে (Ballabhpurer Roopkotha)৷ তবে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) গল্পের নামের কোনো পরিবর্তন করেননি।

দুর্গা পুজোর মরশুমে ছবির ট্রেলারে দেখা গেলো এক ঝাঁক চাঁদের হাট(Ballavpurer Roopkatha trailer releases)৷ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সত্যম ভট্টাচার্য এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়৷ এছাড়া একাধিক অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে ছবিতে। চিত্রনাট্য লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য এবং প্রতীক দত্ত ৷ সিনেম্যাটোগ্রাফি করেছেন সৌমিক হালদার। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। এই ছবি। প্রযোজনার দায়িত্বে রয়েছে এসভিএফ (SVF)। এই প্রথম বড়পর্দায় ছবি পরিচালনা করছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। এর আগে হইচই-এর জন্য তার ওয়েব সিরিজ ‘মন্দার’ প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। আর তাই বল্লভপুরের রূপকথা নিয়েও দর্শকদের মধ্যে প্রত্যাশা রয়েছে।

কালীপুজোর আবহে মুক্তি পাবে জানা গেলেও ছবি মুক্তির দিনক্ষণ এখনও নিশ্চিত হয়নি ৷অনির্বাণ ভট্টাচার্য্যের বড়পর্দার প্রথম ছবি হতে চলেছে বল্লভপুরের রূপকথা(Ballabhpurer Roopkotha)।

‘বল্লভপুরের রূপকথা’ লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya) নিজেই, সঙ্গী তাঁর ঘনিষ্ঠ প্রতীক দত্ত। সিনেম্যাটোগ্রাফি করবেন সৌমিক হালদার। ছবিটি বাদল সরকারের অত্যন্ত জনপ্রিয় ‘বল্লভপুরের রূপকথা'(Ballabhpurer Roopkotha)

নাটকের ওপর ভিত্তি করে তৈরি হবে।

প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ‘বল্লভপুরের রূপকথা’ হরর কমেডি।ছবির পরিচালনার পাশাপাশি অভিনয়ে দেখা মিলবে অনির্বাণের? এখনও সঠিক উত্তর অজানা।

আরও পড়ুন…Doctor G trailer : ১৪ই অক্টোবর মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানার এই ছবি