বলিউড ইন্ডাস্ট্রির আরেক দম্পতি খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন। তারা হলেন রিচা চাড্ডা(Richa Chadda) এবং আলি ফজল(Ali Fazal)। দীর্ঘদিন ধরে ডেটিং করছেন দুজনে এবারে সম্পর্কটিকে পরবর্তী এবং সর্বশ্রেষ্ঠ স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

প্রথম সাক্ষাৎ থেকে বিয়ের প্রস্তাব পর্যন্ত তাদের প্রেমের গল্পের একটি টাইমলাইনটি অনেকটা রূপকথার গল্পের মতো

২০১২ সালে “ফুক্রে”(Fukrey) এর সেটে দুজনের দেখা হয়েছিল এবং পরবর্তীকালে তাদের মধ্যে তৈরী হয় ভালোবাসার সম্পর্ক। প্রথমে রিচাই তার ভালোবাসার কথা জানান আলিকে। এর পরে তিন মাস পরে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছিলেন আলি। ২০১৭ সালে তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন তারা। প্রায় চার বছর একসঙ্গে থাকার পর, আলি ফজল (Ali Fazal) ২০১৯ সালে মালদ্বীপে(Maldives) রিচা চাড্ডা (Richa Chadda)কে বিয়ের প্রস্তাব দেন, যার উত্তরে হ্যাঁ বলেছিলেন রিচা।

বিবাহ ২০২০ সালের এপ্রিলে হওয়ার কথা থাকলেও করোনভাইরাস মহামারীর কারণে তা স্থগিত করা হয়েছিল।

অবশেষে সমস্ত বাঁধা পেরিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন রিচা চাড্ডা (Richa Chadda) ও আলি ফজল (Ali Fazal)।

রিচা চাড্ডা(Richa Chadda) এবং আলি ফজল(Ali Fazal) এর প্রাক-বিবাহের উদযাপনের জায়গাটি হল ১৯১৩ সালে প্রতিষ্ঠিত ক্লাব “জিমখানা”। জাতীয় রাজধানী দিল্লিতে অবস্থিত এই ক্লাবটি ভারতের প্রাচীনতম ক্লাবগুলির মধ্যে একটি।

“Richa-Ali” বিয়ের অনুষ্ঠান দিল্লি জুড়ে দুটি ভিন্ন স্থানে অনুষ্ঠিত হতে চলেছে। প্রাক বিবাহের অনুষ্ঠানগুলিতে ক্রিশা বাজাজ দ্বারা তৈরি পোশাক দেখা যাবে রিচাকে। এবং রাহুল মিশ্র এবং আলীকে দেখা যাবে আবু জানি, সন্দীপ খোসলা এবং শান্তনু নিখিলের তৈরী পোশাকে।

এই মাসের শেষের দিকে এই দম্পতিদের বিয়ের উৎসব শুরু হবে এবং অক্টোবরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে শেষ হবে।

রিচা এবং আলি একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছেন এবং সেগুলো হল ফুকরে এবং ফুকরে রিটার্নস। দুর্ভাগ্যবশত, তারিখ সংক্রান্ত সমস্যার কারণে, আলিকে ফুকরে ৩-এ দেখা যাবে না।

আরও পড়ুন…Richa Chadda And Ali Fazal : শীঘ্রই বিয়ের পিড়িতে আলি ফজল ও রিচা চাড্ডা