চারু অসোপা(Charu Asopa) এবং তার স্বামী রাজীব(Rajeev Sen) সেন তাদের মতপার্থক্য মীমাংসা করে এবং তাদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। কিন্তু কয়েক মাস পরেই মত বদলে তারা তাদের সম্পর্ককে আরেকটি সুযোগ দেওয়ার কথা জানান।

ভক্তরা তাদের পুনর্মিলনে খুশি হলেও, কেউ কেউ এই দম্পতিকে খারাপভাবে ট্রল করছেন যে তাদের বিবাহবিচ্ছেদ কেবল একটি ‘পাবলিসিটি স্টান্ট’ ছিল। এমনকি কেউ কেউ বিশ্বাস করেছেন যে চারু অসোপা (CharuAsopa) এবং রাজীব সেন (Rajeev Sen) আসন্ন রিয়েলিটি শো ‘বিগ বস 16’-(Bigg Boss Season16) এর জন্য এই ‘স্ক্রিপ্টড ড্রামা’ করেছিলেন।

চারু অসোপা(Charu Asopa) তার সর্বশেষ ভ্লগে এই অভিযোগের প্রতিক্রিয়া জানিয়েছেন।

তাদের আক্রমণ করা ট্রল সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেত্রী বলেছেন যে কেন লোকেরা এটিকে প্রচার স্টান্ট বলছে তা তিনি বুঝতে ব্যর্থ হয়েছেন। “আমি কোনো ব্যাখ্যা দিচ্ছি না। আমি জানি না কেন আপনারা এটাকে পাবলিসিটি স্টান্ট বলছেন। আমরা যখন আমাদের আইনজীবীদেরকে আমাদের সিদ্ধান্তের কথা বলেছিলাম, তারা তাদের শুভেচ্ছা পাঠিয়েছিল এবং আমাদের সমর্থন করেছিল,”। তিনি এই ভিডিওটি ক্যাপশন সহ শেয়ার করেছেন, “সদয় হোন; কিছু বলার আগে ভাবুন।”

চারু অসোপা(Charu Asopa) এবং রাজীব সেন(RajeevSen) ২০১৯ সালে বিয়ে করেন এবং গত বছর অর্থাৎ ২০২১ সালে তাদের প্রথম সন্তান জিয়ানার জন্ম হয়।

তাদের সম্পর্কের সমীকরণ সম্পর্কে বলতে গিয়ে, টিভি অভিনেত্রী ব্যাখ্যা করেছিলেন যে আদালতে তাদের কার্যক্রমের একদিন আগে তিনি এবং রাজীব একসাথে বসে তাদের সমস্যা নিয়ে কথা বলেছিলেন। তাদের কথোপকথনের সময় তাদের অনেক সমস্যাই বাস্তবে সমাধান করেছিলেন। চারু অসোপা বলেন, “যখন আমি ভিলওয়ারায় ছিলাম। আমি মুম্বাইতে ফিরে আমার মেয়ে জিয়ানার সাথে নতুন জীবন শুরু করার সিদ্ধান্ত নিয়েছি। আদালতের কার্যক্রমের আগের দিন, আমি এবং রাজীব বসে আমাদের সমস্যার কথা বলতে গিয়ে আলোচনায় অনেক সমস্যার সমাধান হয়েছে। ভগবান গণেশ চেয়েছিলেন আমরা জিয়ানার জন্য আমাদের সম্পর্কে কাজ করি।

আরও পড়ুন…Raju Srivastava: চোখের জলে বিদায় কৌতুক অভিনেতাকে