এই মুহূর্তে বিতর্কের শিরোনামে আছে নেহা কক্কর (Falguni – Neha ) । জনপ্রিয় গায়িকা ফাল্গুনী পাঠকের ১৯৯৯ সালে প্রকাশিত বিখ্যাত গান হল ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই’। সেই গান রিমেকের জন্য এখন জনগণের ক্ষোভের মুখে আধুনিক গায়িকা নেহা কক্কর ।সর্বত্র নেটিজেনদের আক্রমণ আর মন্তব্যের মুখে পড়তে হচ্ছে গায়িকাকে । এই গানের মূল অর্থাৎ গায়িকা , ফাল্গুনীর কি মন্তব্য করলেন দেখে নেয়া যাক। রিমেকে কোনো আপত্তি নেই তাঁর । তবে সেই গান যে শুনতে ভালো লাগে এবং সব মানুষের কাছে শ্রুতিমধুর হয় এমনটাই জানিয়েছেন গায়িকা ।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে ফাল্গুনী পাঠক (Falguni – Neha ) বলেছেন , ‘২২ বছর পেরিয়ে গেলেও মানুষের মনে আমার গাওয়া সেই গান এখনও প্রাণবন্ত । তাই এটাই আশা করব যে গানের পুনর্নির্মাণ হলেও তা যেন শ্রুতিমধুর হয়। শুনতে যেন তা খারাপ না লাগে।’

বিগত বেশ কয়েক দিন ধরে ফাল্গুনী পাঠকের (Falguni – Neha ) এই জনপ্রিয় গানের রিমেকের ফলে বিভিন্ন ধরনের কু-মন্তব্য শুনতে হয়েছে আধুনিক বলিউড এর অন্যতম গায়িকা নেহাকে। তার যথাযথ প্রত্যুত্তর দেওয়ার চেষ্টা করেছেন নেহা । তবে আসল চমক কিন্তু একদম অন্য । তাকে লাগিয়ে দেয়ার মতো। এত বিতর্কের পর , এতো তর্ক আর মন্তব্যের পর একই মঞ্চে দেখা গেল দুই গায়িকাকে। ফাল্গুনী পাঠক এবং নেহাকে একসাথে দেখে কুলু পরে গেছে অনেকের মুখেই ।

নবরাত্রির জন্য বিশেষ একটি পর্বের শ্যুটিংয়ের জন্য অতিথি হিসাবে এসেছিলেন ফাল্গুনী পাঠক । সেই অনুষ্ঠানের বিচারক হিসেবে আছেন নেহা। এত বিতর্কের পর তাঁদের একত্রে দেখে রীতিমতো অবাক দর্শক। নবরাত্রির এই বিশেষ পর্বে দুই বিতর্কের শিরোনামে থাকা গায়িকার একসঙ্গে ডান্ডিয়া নাচ বর্তমানে ভাইরাল ।

আরও পড়ুন :SSC : ‘পরিবারের সাথে পুজো কাটান’ SSC আন্দোলনকারীদের উদ্দেশ্যে ব্রাত্য