আলিয়া ভাট(Alia Bhatt) এবং রণবীর কাপুর(Ranbir Kapoor) বলিউডের সবচেয়ে প্রিয় তারকা দম্পতিদের মধ্যে একজন। অনুরাগীদের দ্বারা তাদের যুগলে রণলিয়া(Ranlia) নামে ডাকা হয়।

২০১৭ সালে ফ্যান্টাসি-ড্রামা ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর(Bramhastra) সেটে দুজন একে অপরের প্রেমে পড়েছিলেন।

প্রায় পাঁচ বছর সম্পর্কে থাকার পরে, অবশেষে আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল ২০২২-এ মুম্বাইয়ের বান্দ্রায় তাদের বাসভবন “বাস্তু”তে দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র দম্পতির ঘনিষ্ঠ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আলিয়া ভাট তার গর্ভাবস্থার কথা তার ইনস্টাগ্রামে পোস্ট করে ফ্যানদের সাথে ভাগ করে নিয়েছিলেন যে তারা তাদের প্রথম সন্তানকে একসাথে স্বাগত জানাতে প্রস্তুত।

রণবীর সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, তার সহ-অভিনেতা স্ত্রী আলিয়া ভাট সম্পর্কে বলেছেন যে তাকে তার স্ত্রীকে ‘সহ্য’ করতে হয়।

অভিনেতা রণবীর কাপুর(Ranbir Kapoor) তার স্ত্রী আলিয়া ভাটের(Alia Bhatt) ঘুম সম্পর্কে মন্তব্য করেছেন আলিয়া ঘুমিয়ে পড়ার পরে যা হয় তা হলো আলিয়া আড়াআড়ি ভাবে নড়তে শুরু করে এবং অবশেষে রণবীরের জন্য বিছানার স্থান ছোট থেকে ছোট হয়ে যায়। আলিয়ার মাথা কোথাও, তার পা কোথাও, এবং অবশেষে, তিনি বিছানার কোণে চলে যান, সত্যিই এটির সাথে লড়াই করছি।”

সম্প্রতি রণবীর কাপুর(Ranbir Kapoor) এবং আলিয়া ভাট(Alia Bhatt) তাদের সদ্য মুক্তি প্রাপ্ত ছবি “ব্রহ্মাস্ত্র”- এর(Bramhastra) অভাবনীয় সাফল্য উদযাপন করছেন।

আরও পড়ুন…Kapil Sharma Show : নতুন সিজেন নিয়ে ফিরে এলেন কপিল।