নেহা কক্কর (Neha Kakkar) তার নতুন গান ও সাজনার জন্য নির্মমভাবে ট্রোলড হয়েছেন । গানটি নেটিজেনদের দ্বারা সমালোচিত কারণ এটি ফাল্গুনী পাঠকের বহু-সেলিব্রেটেড একক ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই-এর একটি । এমনকি মূল গায়িকা একাধিকবার মিডিয়ার কাছে তার অসন্তোষ প্রকাশ করেছেন।

এখন, নেহা (Neha Kakkar) তার ইনস্টাগ্রামে নতুন ছবি এবং একটি রিল শেয়ার করেছেন, এবং তিনি ভিডিওতে তার গান, ও সাজনা সংযুক্ত করেছেন। ঠিক আছে, এই পোস্টগুলি সম্পর্কে আকর্ষণীয় এবং আশ্চর্যজনক তথ্য হল ক্যাপশন। নেটিজেনদের দ্বারা এমনকি গায়ক দ্বারা ট্রোলড হওয়া সত্ত্বেও, নেহা লিখেছেন, “ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই। হে সাজনা।” এটি প্রবীণ গায়ককে একটি পরোক্ষ আক্রমণ বলে মনে হচ্ছে।

এই সপ্তাহের শুরুতে ও সাজনা শিরোনামের তার নতুন মিউজিক ভিডিও প্রকাশের পর থেকে, নেহা কক্কর (Neha Kakkar) সমালোচনার মুখে পড়েছেন। ট্র্যাকটি হল ফাল্গুনী পাঠকের আইকনিক হিট গান ম্যায়নে পায়েল হ্যায় ছানকাই-এর রিমিক্সড সংস্করণ।

প্রবীণ গায়িকার বলেছেন , “ভিডিও এবং পিকচারাইজেশন এ যে সরলতা ছিল তা এই নতুন গানে পুরো শেষ হয়ে গেছে । রিমিক্স হচ্ছে, কিন্তু এটি একটি শালীন উপায়ে করুন। আপনি যদি তরুণ প্রজন্মের কাছে পৌঁছাতে চান তবে গানের ছন্দ পরিবর্তন করুন। কিন্তু এটাকে সস্তা করবেন না।”

আরও পড়ুন :Chakda Xpress: ঝুলন গোস্বামীর অবসরে আবেগপূর্ণ বার্তা অনুষ্কা শর্মার