শাহরুখ খান(Shahrukh Khan) আজকাল খুব কমই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। কিন্তু যখনই তিনি কিছু পোস্ট করেন তা তার অনুগামীদের মধ্যে উত্তেজনা তৈরী করে। সম্প্রতি অভিনেতা তার একটি শার্টবিহীন ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিতে তার এইট প্যাক অ্যাবস কথা বলছে। গম্ভীর মেজাজে পোজ দিয়েছেন শাহরুখ মাথার চুল লম্বা ও খোলা।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে শাহরুখ ক্যাপশনে তার হারিয়ে যাওয়া শার্টের জন্য লিখেছেন, “মি টু মাই শার্ট টুডে : ‘তুম হোতি তো ক্যাসা হোতা…. তুম ইস বাত পে হেরান হোতি, তুম ইস বাত পে কিতনি হাস্তি… তুম হোতি তো অ্যাইসা হোতা…আমিও পাঠানের জন্য অপেক্ষা করছি।”

পাঠান(Pathan) হল শাহরুখ খানের(Shahrukh Khan) তিনটি বহু প্রতীক্ষিত ছবির মধ্যে একটি, বাকি দুটি হল জওয়ান(Jawan) এবং ডাঙ্কি(Dunki) ২০১৮ এর ফিল্ম জিরোর পরে পাঠান ফিল্মটি বড়ো পর্দায় শাহরুখের প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে।

ভারত ছাড়াও স্পেন এবং অন্যান্য স্থানে ফিল্মটির শ্যুট করা হয়েছে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠানে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) এবং জন আব্রাহাম(John Abraham)। ওম শান্তি ওম এবং চেন্নাই এক্সপ্রেসের মতো সফল চলচ্চিত্রগুলির মতো শাহরুখ এবং দীপিকার হিট জুটি আবারও ফিরে আসবে এই ছবিটির মাধ্যমে।

পাঠান(Pathan) আগামী বছরের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan) একজন RAW এজেন্টের ভূমিকায় এবং জন আব্রাহাম(John Abraham) একজন শক্তিশালী প্রতিপক্ষের ভূমিকায় রয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন…Aryan Khan : অ্যাডিডাসের নতুন কালেকশনের বিজ্ঞাপনে আরিয়ান, প্রশংসা করলেন শাহরুখ!