জনপ্রিয় অভিনেত্রী সামান্থা প্রভু (Samantha Prabhu) তার স্বাস্থ্য সমস্যার কারণে শিরোনামে ছিলেন। তবে শোনা যাচ্ছে তিনি তার প্রকল্প সিটাডেলের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন। প্রাথমিক মিডিয়া রিপোর্ট অনুসারে, অভিনেত্রী তার ত্বকের রোগের চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

এএনআই-এর প্রতিবেদন অনুসারে, অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ” সামান্থা মার্কিন যুক্তরাষ্ট্রে সিটাডেলের তার চরিত্রে অভিনয় এর জন্য কাজ করছেন। তিনি (Samantha Prabhu) তার চরিত্রের শারীরিকতায় প্রবেশ করার জন্য খুব কঠোর ফিটনেস এবং জীবনধারা ব্যবস্থা অনুসরণ করছেন। সিরিজ। সেখানে, তিনি কর্মের জন্য বিনোদনের জায়গায় কাজ করা বিখ্যাত বিশেষজ্ঞদের থেকে প্রশিক্ষণ নিচ্ছেন।”

তবে, এর আগে বলা হয়েছিল যে সামান্থাকে ডাক্তাররা সমস্ত প্রকাশ্যে উপস্থিতি বন্ধ করার পরামর্শ দিয়েছেন। ইন্ডিয়া টুডে রিপোর্ট অনুসারে, হায়দ্রাবাদের একটি সূত্র বলেছে, “তাকে জনসাধারণের আলো থেকে সম্পূর্ণরূপে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।”

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী (Samantha Prabhu) চর্মরোগে ভুগছেন এবং চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেছেন। এদিকে, কাজের ক্ষেত্রে , সামান্থা দীনেশ ভিজানের বিখ্যাত হরর-কমেডি জগতের একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন :Kamaal Rashid Khan : বিক্রম ভেধা হবে শেষ পর্যালোচনা করা চলচ্চিত্র