২০০ কোটি টাকার কেলেঙ্কারি মামলায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে জিজ্ঞাসাবাদের পর এবার ইকোনমিক অফেন্সেস উইং অফ দিল্লী পুলিশ এর নজরে জ্যাকলিনের স্টাইলিস্ট লিপক্ষী এলাওয়াডি।

জ্যাকলিনের পরে লিপাক্ষীকে তলব করলো দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা। লিপাক্ষী এর আগে জ্যাকলিনকে স্টাইল করেছেন। জ্যাকলিনের সাথে সুকেশ চন্দ্রশেখরের সম্পর্কের বিস্তৃত বিবরণ সম্পর্কে জানতে লিপাক্ষীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

ইলাওয়াদি তার বিবৃতিতে জ্যাকলিন ফার্নান্দেজ এবং সুকেশ চন্দ্রশেখর সম্পর্কে বেশ কিছু প্রকাশ করেছেন। একজন পুলিশ আধিকারিক পিটিআইকে বলেছেন, “ফার্নান্দেজের পছন্দের ব্র্যান্ড এবং পোশাকের ধরন সম্পর্কে জানতে সুকেশ চন্দ্রশেখর গত বছর লিপাক্ষী এলাওয়াদির সাথে যোগাযোগ করেছিলেন। তিনি তার কাছ থেকে পরামর্শ নেন এবং প্রায় তিন কোটি টাকা লিপাক্ষীকে হস্তান্তর করেন, জ্যাকলিনকে তার পছন্দের উপহার কিনে দেওয়ার জন্য। চন্দ্রশেখরের থেকে প্রাপ্ত পুরো অর্থই জ্যাকলিন ফার্নান্দেজের জন্য উপহার কেনার জন্য এলাওয়াদি ব্যয় করেছিলেন। লিপাক্ষী এলাওয়াদি আরও জানিয়েছেন যে চন্দ্রশেখরের গ্রেপ্তারের খবর প্রকাশিত হওয়ার পরে, জ্যাকলিন ফার্নান্দেজ তার সাথে সব সম্পর্কচ্ছেদ করেছিলেন।

গত মাসে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট- এর তরফ থেকে করা এই মামলায় চার্জশিট দাখিল করার সময় সেখানে জ্যাকলিনকে অভিযুক্ত হিসেবে দেখানো হয়েছিল। অভিনেত্রী তার আত্মপক্ষ সমর্থনে, পিএমএলএ-এর আপিল কর্তৃপক্ষের কাছে একটি আবেদন করেছিলেন যেখানে তিনি বলেছিলেন, “দুর্ভাগ্যবশত ইডি-র পদ্ধতিটি অত্যন্ত যান্ত্রিক এবং অনুপ্রাণিত বলে মনে হচ্ছে৷ আবেদনে আরও বলা হয়েছে যে অন্যান্য সেলিব্রিটিরা যারা সুকেশের কাছ থেকে উপহার পেয়েছিলেন তাদেরকে সাক্ষী হিসেবে দেখানো হয়েছে। যেখানে জ্যাকলিনকে অভিযুক্ত হিসাবে উল্লেখ করা হয়েছিল। এটি স্পষ্টতই তদন্ত কর্তৃপক্ষের পক্ষ থেকে একটি খারাপ, উদ্দেশ্যপ্রণোদিত এবং পক্ষপাতদুষ্ট দৃষ্টিভঙ্গি দেখায় যা উপেক্ষা করা যায় না।”

আরও পড়ুন…Jacqueline Fernandez: কনম্যান সুকেশ চন্দ্রশেখরকে বিয়ে করতে চেয়েছিলেন বলি অভিনেত্রী জ্যাকলিন?