BACARDÍ NH7 উইকেন্ডারের ২০২২ সংস্করণ সফলভাবে আয়োজন করার পর, NODWIN গেমিং এবং BACARDÍ ২৫ , ২৬ এবং ২৭ নভেম্বর পুনেতে ভারতের ‘সুখী মাল্টি-জেনার মিউজিক ফেস্টিভ্যাল’-এর (Bacardi NH7) আরেকটি সংস্করণ চালু করতে প্রস্তুত। উৎসবে ৪০+ শিল্পী সাক্ষী হবেন ৫টি স্টেজ জুড়ে গায়ক এবং গীতিকারদের হিপ হিপ, রক, মেটাল এবং ইলেকট্রনিক পারফর্ম করা ঘরানার মিশ্রণে।

গত ১২ বছরে, প্ল্যাটফর্মটি স্বাধীন সঙ্গীত এবং ইন্ডি সংবেদনগুলির উত্থানের অগ্রদূত হিসাবে আবির্ভূত হয়েছে। ২০১০ সালের আগে, দেশটি এত বড় পরিসরে স্বাধীন সংগীত শিল্প উদযাপনের উত্সব (Bacardi NH7) দেখেনি।

নডউইন গেমিং-এর সহ-প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক (Bacardi NH7) অক্ষত রাঠে বলেছেন, “আমরা উচ্ছ্বসিত যে এই বছর BACARDÍ NH7 উইকেন্ডারের অভিজ্ঞতা নিয়ে ফিরে এসেছে শিল্পী এবং অনুরাগীদের একসঙ্গে স্পন্দিত করতে এবং উত্সব উত্সব উদযাপন করার জন্য। আমরা এই বছরের শুরুর দিকে পুনেতে আমাদের মূল উত্সব শেষ করেছি এবং তারপরে জয়পুর, হায়দ্রাবাদ, গোয়া, বেঙ্গালুরু, কলকাতা এবং মুম্বাইতে সিটি টেকওভার শো করেছি এবং আবারও বিভিন্ন সংস্কৃতির সংমিশ্রণ ঘটাতে চাইছি।”

BACARDÍ NH7 Weekender হল NODWIN গেমিং এর একটি IP এবং এটি BACARDÍ Experiences দ্বারা উপস্থাপিত। উৎসবটি 2010 সালে পুনেতে শুরু হয়েছিল এবং তখন থেকেই এটি শহরের সমার্থক হয়ে উঠেছে।

আরও পড়ুন :Before sleep skincare:ঘুমোনোর আগে নিজের যত্ন নেওয়া কতটা গুরুত্বপূর্ণ সেটা জানেন কি