বলিউড এবং হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) একটি কারণে বিশ্বব্যাপী আইকন। অভিনেত্রী সর্বদা তার চিন্তাভাবনা সম্পর্কে সোচ্চার ছিলেন, তিনি কখনই ট্রলগুলিতে তার উপযুক্ত জবাব দিয়ে আমাদের প্রভাবিত করতে ব্যর্থ হন না।

অভিনেত্রী (Priyanka Chopra) সম্প্রতি তার নাকের সার্জারি ভুল হয়ে গেছে এবং এটি কীভাবে তার চেহারা পরিবর্তন করেছে সে সম্পর্কে কথা বলেছেন। তার আত্মজীবনী ‘অসমাপ্ত’ স্মৃতিকথায় প্রিয়াঙ্কা বলেছেন, “আমার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। এটি এমন একটি সমস্যা যা হাঁপানিতে আক্রান্ত কেউ উপেক্ষা করতে পারে না। আমি একজন পারিবারিক বন্ধুর দ্বারা সুপারিশকৃত একজন ডাক্তারের সাথে দেখা করেছিলাম, যিনি আমার অনুনাসিক গহ্বরে একটি পলিপ আবিষ্কার করেছিলেন যা অস্ত্রোপচার করে অপসারণ করতে হবে।”

তিনি বলেছিলেন, “যখন ব্যান্ডেজগুলি সরানোর সময় হয়েছিল এবং আমার নাকের অবস্থা প্রকাশিত হয়েছিল, মা এবং আমি ভয় পেয়েছিলাম। আমার আসল নাক চলে গেছে। আমার চেহারা সম্পূর্ণ অন্যরকম লাগছিল। আমি আর আমি ছিলাম না।”

আমার মনে আছে আমার অস্ত্রোপচারের (Priyanka Chopra) পর মিডিয়া আমাকে ‘প্লাস্টিক চোপড়া’ ডাকনাম দিয়েছিল।” তিনি সঠিক অস্ত্রোপচারের মাধ্যমে তার নাক ঠিক করার কথাও বলেছিলেন।

আরও পড়ুন :Hand scrub: এবার ঘরে তৈরি স্ক্রাব দিয়েই পুজোর আগে ঝকঝকে করে তুলুন আপনার হাত