সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে, সামান্থা রুথ প্রভু বলিউডে আত্মপ্রকাশের (Ayushmann Khuranna)  জন্য প্রস্তুত হচ্ছেন। আয়ুষ্মান খুরানার (Ayushmann Khuranna) পাশে, অভিনেত্রী এখন বড় পর্দায় নামতে প্রস্তুত।

সামান্থা দিনেশ ভিজানের বিখ্যাত হরর-কমেডি জগতের একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। ম্যাডক ফিল্মসের প্রধান ইতিমধ্যেই স্ত্রী এবং রুহির মতো চলচ্চিত্রের জন্য অর্থ প্রদান করেছেন। উপরন্তু, তিনি বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন অভিনীত ভেদিয়া-তে কাজ করছেন। মনে হচ্ছে সামান্থা (Ayushmann Khuranna) তাঁর ভূমিকাতে রাজকুমারী হিসেবে আত্মপ্রকাশ করবে।

একটি সূত্র, PeepingMoon.com-এর সাথে কথা বলে বলেছে যে এটি একটি খুব ‘কৌতুহলপূর্ণ’ ভৌতিক গল্প। তিনি বলেন, “সামান্থা একজন রাজকুমারীর ভূমিকায় অভিনয় করেছেন এবং আয়ুষ্মানের (Ayushmann Khuranna) বিপরীতে দেখা যাবে, যিনি একজন ভ্যাম্পায়ারের ভূমিকায় অভিনয় করেন। ছবিটি রাজস্থানের একটি লোককাহিনীর গল্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন :Rui doi kasturi : রোজ একঘেয়েমি মাছের রেসিপি না বানিয়ে এবার একটু অন্যরকম কিছু খেয়ে দেখুন যেমন রুই মাছের দই কস্তুরী