অভিনেত্রী সারা আলি খানকে সম্প্রতি জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার বায়োপিকে তার ঠাম্মা শর্মিলা ঠাকুরের ভূমিকায় অভিনয় করতে পারেন কিনা। অভিনেত্রী এই প্রশ্নের উত্তরে বলেছেন যে তার নানী ‘খুবই সুন্দর’ এবং তিনি জানেন না যে তিনি তার ঠাম্মার চরিত্রে অভিনয় করার মতো যোগ্যতা রাখেন কিনা।

সারা হলেন অভিনেতা সাইফ আলী খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে। সাইফ হলেন প্রয়াত ভারতীয় ক্রিকেটার মনসুর আলী খান পতৌদি এবং শর্মিলা ঠাকুরের ছেলে। সাইফেরও দুই বোন আছে- সাবা আলী খান, যিনি পেশায় একজন জুয়েলারি ডিজাইনার এবং সোহা আলী খান, যিনি একজন অভিনেত্রী।

সারা সম্প্রতি রোপোসো লাইভে উপস্থিত হয়েছিলেন সেখানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি পর্দায় শর্মিলা ঠাকুরের চরিত্রে অভিনয় করতে পারেন কিনা, এই প্রশ্নের জবাবে সারা বলেন, “তিনি খুব সুন্দর। আমি সুন্দর কিনা জানি না।”

তিনি আরও বলেন: “আমি বড়ো আম্মার (ঠাকুমা) সাথে অনেক কথা বলি। কিন্তু দাদির সাথে তার ক্যারিয়ার সম্পর্কে খুব একটা বেশি কথা বলা হয়না। এছাড়াও দাদির মধ্যে অনেক কিছু আছে। তিনি খুব শিক্ষিত। বর্তমান ইভেন্ট সম্পর্কে খোঁজ খবর রাখেন এবং জেনারেল নলেজের একটি দুর্দান্ত জ্ঞান রয়েছে৷ তিনি এমন একজন উৎকৃষ্ট ক্লাসি মানুষ এবং তিনি সেরম ক্লাসি জীবন যাপন করেছেন৷ তার বিশ্বের প্রতি একটি দৃষ্টিভঙ্গি রয়েছে।’

সারাকে শেষবার অক্ষয় কুমার এবং ধানুশের সাথে আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে- ছবিতে দেখা গিয়েছিল।

তিনি শীঘ্রই লক্ষ্মণ উতেকারের পরবর্তী ছবিতে ভিকি কৌশলের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। এরপরে বিক্রান্ত ম্যাসি এবং চিত্রাঙ্গদা সিংয়ের সাথে তার গ্যাসলাইটও রয়েছে। ছবিটি পরিচালনা করছেন পবন কৃপলানি এবং প্রযোজনা করছেন রমেশ তৌরানি।

আরও পড়ুন…Nora Fatehi : আসছে নোরার নতুন গান ‘মানিকে মাগে হিথে’