নতুন সপ্তাহের রিপোর্ট কার্ড এসে গিয়েছে। জানা গিয়েছে কোন ধারাবাহিক হয়েছে বেঙ্গল টপার আর কে বাদ পড়েছে লিস্ট থেকে। তবে এবার জায়গা হারায়নি গত সপ্তাহের প্রথম স্থানাধিকারী স্টার জলসার ‘গাঁটছড়া’। বরং বাড়িয়েছে নম্বর।

৮.২ থেকে নম্বর বেড়ে হয়েছে ৮.৪। গত সপ্তাহের পর্ব গুলিতে ফ্যাশন শো কম্পিটিশন দেখিয়ে অনেকটা নম্বর বাড়িয়ে ছিলো এই সিরিয়াল। এবারে দ্যুতির জীবন ও খড়ির লড়াই আরও বড় চ্যালেঞ্জের মুখে। ভট্টাচার্য বাড়ির মেয়েদের লড়াইয়ে নম্বর বাড়ল ধারাবাহিকটির।

দ্বিতীয় ও তৃতীয় স্থানেও স্টার জলসা চ্যানেলেরই দুটি ধারাবাহিক। দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে ‘আলতা ফড়িং’। এ সপ্তাহে ‘আলতা ফড়িং’- এর নম্বর বেড়ে ৭.৪ থেকে হয়েছে ৭.৮। অ্যাম্রপালির চক্রান্ত থেকে ব্যাঙ্কবাবুকে নির্দোষ প্রমাণ করতে ফড়িংয়ের লড়াই উপভোগ করছেন দর্শক।

তৃতীয় স্থানে উঠে এলো ‘ধুলোকণা’। নম্বর ৭.১ থেকে বেড়েছে অনেকটাই হয়েছে ৭.৬। চড়ুই জড়িয়েছে মধুচক্রে। ‘ধুলোকণা’ ধারাবাহিকেও চলছে টানটান পর্ব।

গত সপ্তাহের তুলনায় জায়গা হারিয়েছে ‘গৌরী এলো’। দ্বিতীয় স্থান থেকে নেমে এসেছে চতুর্থ স্থানে। ৮.০ থেকে নম্বর কমে হয়েছে ৭.৩।

সর্বদা চর্চায় থাকা ও টিআরপি কাঁপানো ‘মিঠাই’ রয়েছে পশ্চম স্থানে। নম্বর কমেছে ‘মিঠাই’-এরও। ৭.২ থেকে কমে হয়েছে ৬.৬।

টানটান উত্তেজনা, বিয়ের সিকোয়েন্স থাকা সত্ত্বেও নম্বর কমেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর। ৬.৮ থেকে কমে হয়েছে ৬.৩। যদিও দর্শকের মধ্যে ধারাবাহিক নিয়ে জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এক চুলও।

আরও পড়ুন…Madhuri Dixit : মাজা মা ডান্স নম্বর ‘বুম পড়ি’ আউট!