শ্রীলঙ্কান তামিল শিল্পী ইয়োহানি ডি সিলভার বিখ্যাত গান মানিকে মাগে হিথে শোনেননি এমন মানুষ পাওয়া মুশকিল। এবার এই ইয়োহানি পা রাখছেন বলিউডে। অজয় দেবগণের ‘থ্যাঙ্ক গড’ ছবিতে নোরার ফতেহি(Nora Fatehi)র সঙ্গে একটি রোম্যান্টিক ডান্স নম্বর রয়েছে সিদ্ধার্থ মালহোত্রার(Siddharth Malhotra)। সেই ছবিতেই খুব শীঘ্রই ইয়োহানির গলায় শোনা যাবে হিন্দি ‘মানিকে মাগে হিথে’। গানটির পরিচালনা করেছেন তানিষ্ক বাগচী।

গানটি আগামীকাল অর্থাৎ ১৬ই সেপ্টেম্বর, মুক্তি পাবে।

এই গানে নোরার লুক তৈরি করা হয়েছে তিন কিংবদন্তি অভিনেত্রীর তিনটি আইকনিক লুকের উপর ভিত্তি করে। ৬০, ৭০ এবং ৮০-র দশকে এই তিন অভিনেত্রী দাপিয়ে অভিনয় করেছেন পর্দায়। সেই তিন অভিনেত্রীর তালিকায় প্রথমেই চলে আসেন মন্দাকিনী। ‘রাম তেরি গঙ্গা ম্যাইলি’ ছবিতে সি থ্রু সাদা শাড়ি পড়েছিলেন মন্দাকিনী, সেই সময়। হিল্লোল উঠেছিল চতুর্দিকে। মন্দাকিনীকে নিয়ে তৈরি হয়েছিল শোরগোল।

তারপরের নামটাই শ্রীদেবী। তাঁর আইকনিক ছবি ‘চান্দনি’তে শ্রীদেবীর সৌন্দর্য ও পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। তাতে একটি গানে সাদা শাড়ি পরেছিলেন শ্রীদেবী। তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেওয়া ছবি ছিল এই ‘চান্দনি’।

এরপর তৃতীয় নাম জিনত আমান। ‘সত্যম শিবম সুন্দরম’-এর সেই জিনত। যাঁকে কেউ কোনওদিনও ভুলতেই পারবেন না। এমনই ছিল ছবিতে অভিনেত্রীর আবেদন।

এই তিনটে আইকনিক লুককে মিলিয়ে নোরাকে সাজানো হয়েছে ‘মানিকে’ গানে।

এর আগে বলিউডের একাধিক হিট গান তার শ্রোতাদের উপহার দিয়েছেন তানিষ্ক বাগচী। তার এই গান দর্শকদের কতটা মুগ্ধ করে অপেক্ষা সেটাই দেখার।

প্রসঙ্গত, ‘থ্যাঙ্ক গড’(Thank God) ছবিতে অজয় দেবগণ(Ajay Devgan)ছাড়াও থাকছেন সিদ্ধার্থ মলহোত্র(Siddharth Malhotra), রাকুল প্রীত সিংহের(Rakul Preet Singh) মতো তারকারা। ছবিটি আগামী অক্টোবর মাসে মুক্তি পাবে।

আরও পড়ুন…Aryan Khan : অ্যাডিডাসের নতুন কালেকশনের বিজ্ঞাপনে আরিয়ান, প্রশংসা করলেন শাহরুখ!