বছরের পর বছর ধরে, ধ্রুব সেহগাল এবং মিথিলা পালকারের ‘লিটল থিংস'(LittleThings) দর্শকের হৃদয়কে মোহিত করেছে।

ডাইস মিডিয়া দ্বারা প্রযোজিত ধ্রুব এবং কাব্যর জীবনের গল্পের ওপরে তৈরি সিরিজটি ফ্যানদের অত্যন্ত প্রিয়। 2016 সালে সিরিজের প্রিমিয়ার হয়েছিল এবং বছরের পর বছর ধরে এটি অন্যতম বিখ্যাত ওয়েব সিরিজ।

লিটল থিংস(LittleThings) “জব ধ্রুব মেট কাব্য” শিরোনামের একটি অডিবেল অরিজিনাল সিরিজের প্রিক্যুয়েল সিরিজে হিসেবে ফিরে আসছে। এই শো’তে কীভাবে এই দুজনের দেখা হয়েছিল এবং তারা একে অপরের প্রেমে পড়েছিল তার গল্প শোনা যাবে।

যখন লিটল থিংস(LittleThings) ইউটিউবে একটি শো হিসাবে শুরু হয়েছিল, তখনও ভারতে ওটিটি পরিষেবার ধারণা অজানা ছিল। নেটফ্লিক্স যখন সিরিজটির পরবর্তী সিজন গুলি স্ট্রিমিং করে ততদিনে ধ্রুব এবং কাব্যের একটি অডিয়েন্স বেস তৈরি হয়ে গেছে। নেটফ্লিক্সে লিটল থিংসের শেষ সিজন ধ্রুব এবং কাব্যর বাগদানের সাথে শেষ হয়েছিল।

নতুন সিজনে তাদের ‘মোমো’ এবং ‘বিরিয়ানি মনস্টার’-এর ভূমিকার পুনরাবৃত্তি করতে দেখা যাবে এবং অডিওটিতে মোট ২০ টি পর্ব থাকবে। তাদের প্রেমের হৃদয়গ্রাহী যাত্রা, প্রেমে পড়া, তাদের জীবনের উত্থান-পতনের গল্প শুনতে পাওয়া যাবে সিরিজে।

নতুন শো সম্পর্কে তার অনুভূতি ব্যক্ত করে, অভিনেত্রী মিথিলা পালকার বলেছেন, “আমি এই শোটি চালু করার বিষয়ে উচ্ছ্বসিত কারণ যারা আমাকে জিজ্ঞাসা করে যে তারা কখন ধ্রুব এবং কাব্যের সাথে আবার দেখা করতে পারবে! সেই প্রশ্নের উত্তর আমার কাছে আছে। ধ্রুব এবং কাব্য কীভাবে মিলিত হয়েছিল সে সম্পর্কে এটি সত্যিই একটি বিশেষ গল্প, এবং আমি জানি দর্শকেরা এটি শুনতে উপভোগ করবেন।”

অভিনেতা এবং লেখক ধ্রুব সেহগাল শেয়ার করেছেন,“আমি খুবই উত্তেজিত যে আমরা লিটল থিংসের ভক্তদের জন্য ধ্রুব এবং কাব্যের জাদু ফিরিয়ে আনতে পারছি। এই গল্প সমান অংশে মিষ্টি, নস্টালজিক এবং মজার দর্শকেরা তাদের মুখে একটি বোকা হাসি নিয়ে এটি শুনবেন।”

আরও পড়ুন…Fakira Band : পুজোয় নতুন অ্যালবাম নিয়ে ফিরছে ফকিরা