সমস্ত ভিকি এবং ক্যাটরিনার (Couple) ভক্তদের জন্য সুখবর ! আপনি শীঘ্রই আপনার প্রিয় অফ-স্ক্রিন দম্পতি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করতে দেখতে পাবেন ! তবে খারাপ বিষয়টি হলো এটি কোন চলচ্চিত্রের জন্য নয়। স্বামী-স্ত্রী একটি টিভি বিজ্ঞাপনের জন্য যৌথভাবে কাজ করছেন।

রাজস্থানে একটি অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠানে এই দম্পতি (Couple) ২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন। যদিও এই দম্পতি কখনই জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি, তারা গাঁটছড়া বাঁধার আগে প্রায় দুই বছর ডেট করেছিলেন।

কফি উইথ করণে, ক্যাটরিনা প্রকাশ করেছিলেন যে তিনি জোয়া আখতারের পার্টিতে ভিকির সাথে দেখা করেছিলেন এবং তখনই তাদের (Couple) মধ্যে রোম্যান্স শুরু হয়েছিল।

কাজের সম্পর্কে কথা বলতে গেলে, ক্যাটরিনাকে পরবর্তীতে একটি আসন্ন হরর কমেডি ফিল্ম ফোন ভূত-এ দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সাথে, যা ৪ নভেম্বর, ২০২২ -এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

এছাড়াও, তিনি দক্ষিণ অভিনেতা বিজয় সেতুপতির সাথে মেরি ক্রিসমাস এবং সালমান খানের সাথে টাইগার 3-এ কাজ করছেন যা ২৩ এপ্রিল, ২০২৩ -এ মুক্তি পেতে চলেছে৷ এদিকে, ভিকিকে ভূমি পেডনেকারের সাথে গোবিন্দ নাম মেরাতে দেখা যাবে।

আরও পড়ুন :Nabanna Abhijan : নবান্ন অভিযানকে কেন্দ্র করে তোপ দিলীপের