হিন্দি ধারাবাহিক নাগিনের অভিনেত্রী তেজস্বী প্রকাশ(Tejasswi Prakash) অবশেষে মুখ খুললেন তার এনগেজমেন্ট- এর বিষয়টি নিয়ে।

তেজস্বী প্রকাশ(Tejasswi Prakash) গত বছর বিগ বস সিজন ১৫- এর বিজেতা। শো’তে করণ কুন্দ্রার(Karan Kundra) সাথে তার প্রেমের বিষয়টি সামনে আসার পর থেকেই দুজনে স্পটলাইটে আসেন। তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসার পর থেকে, তারা টেলি টাউনের অন্যতম প্রিয় দম্পতি হয়ে উঠেছেন।

এরপর থেকে তাদের দুজনকেই একসঙ্গে বেশ কয়েকবার একসাথে দেখা গেছে। মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনসহ বেশ কিছু প্রজেক্টে তারা দুজন একসঙ্গে কাজ করেছেন। সম্প্রতি বারিশ আয়ি হ্যায় মিউজিক ভিডিওতে দেখা গেছে তাদের।

যদিও তারা দুজনই এর আগে অসংখ্য অনুষ্ঠানে বিয়ের গুজব গুলি প্রত্যাখ্যান করেছেন। কিন্তু করণ অবশেষে স্বীকার করেছেন যে পরবর্তীতে তাদের বিয়ের পরিকল্পনা আছে৷

প্রথম থেকেই এই দম্পতি তাদের প্রেম প্রকাশ্যে প্রকাশ করতে কখনও লজ্জা পাননি। সম্প্রতি, তেজস্বী একটি পোস্ট ড্রপ করেছেন যাতে তাকে একটি হীরার আংটি ফ্লন্ট করতে দেখা যায় যা ইন্টারনেটে ঝড় তুলেছে।

শুক্রবার, তেজস্বী একটি হীরের আংটির সাথে নিজের একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই “তেজরান”- এর ভক্তদের মধ্যেই উত্তেজনা দেখা যায়। মাহেক চাহাল, অর্জুন বিজলানি সহ সেলিব্রিটিরা তার পোস্টে অভিনন্দন বার্তা জানান।

তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার এনগেজমেন্ট সম্পর্কে অনেক গুজব ছিল। দুজন লুকিয়ে গোপন বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন এমন গুজবও ছড়িয়েছিল।

তবে সম্প্রতি অভিনেত্রী স্বীকার করেছেন যে তিনি এখনই বিয়ে করছেন না , এবং পোস্টটি অর্নাজ কম নামক জুয়েলারী মেকিং কোম্পানির জন্যে করা একটি বিজ্ঞাপন।

আরও পড়ুন…Kapil Sharma Show : নতুন সিজেন নিয়ে ফিরে এলেন কপিল।