বলিউডের সমসাময়িক অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম সেরা অভিনত্রী ইয়ামি গৌতম অভিনীত লস্ট এবার শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভালে উদ্বোধনী ফিল্ম হিসেবে দেখানো হবে।

অনিরুদ্ধ রায় চৌধুরীর পরিচালিত লস্ট হল একটি ইনভেস্টিগেটিভ ড্রামা থ্রিলার। গল্পটি লিখেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী ও শ্যামল সেনগুপ্ত। এটি প্রযোজনা করেছে জি স্টুডিও এবং নমাহ পিকচার্স। পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপি, তুষার পান্ডের সাথে ইয়ামি গৌতম কেও দেখা যাবে এই ছবিতে।

সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভালে উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে নির্বাচন নিয়ে পরিচালক থেকে অভিনেতা অভিনেত্রীরা স্বাভাবিক ভাবেই খুব খুশি। ছবি নির্মাতাদের মতে ‘লস্ট’ এমন একটি ছবি যা বেশীরভাগ দর্শকই নিজেদের সাথে মেলাতে পারবেন।

ছবির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী এর আগে পিঙ্ক ছবির জন্য সুনাম অর্জন করেছেন। অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুর সাথে ২০১৮ সালের ড্রামা থ্রিলার পিঙ্ক ছবির জন্য অনিরুদ্ধ রায় চৌধুরী সবচেয়ে বেশি পরিচিত।

অন্যদিকে ইয়ামি প্রথম ছবি ভিকি ডোনর থেকে পরপর অনেক গুলি ছবিতে অভিনয় করেছেন। ফিল্ম এর পাশাপাশি কাজ করেছেন ওয়েবসিরিজেও।

ছবিটির রিলিজের তারিখ এখনও ঠিক করা হয়নি তবে আশা করা যাচ্ছে এই বছরের শেষ ভাগে মুক্তি পেতে পারে ছবিটি। আন্তর্জাতিক মানে এরম একটি মর্যাদা দর্শকের মনে ইতিবাচক মনোভাব তৈরি করবে সেটি মনে করা হচ্ছে।

এই বিষয়ে ছবির পরিচালক একটি বিজ্ঞাপনে বলেছেন ‘আমি আমাদের কঠোর পরিশ্রম ও উদ্যোগের সাথে তৈরি ছবির মুক্তির জন্য উদগ্রীব হয়েছি। চলচ্চিত্রটি একটি সামাজিক প্রেক্ষাপটে মিডিয়ার একটি বাস্তবসম্মত হাইলাইট এবং আমি নিশ্চিত যে এটি দর্শকদের কিছু আকর্ষণীয় চমক দেবে। আমি ছবির মুক্তির বিষয়ে কৌতূহলী এবং এটি কী প্রতিক্রিয়া পাবে তা দেখছি’।

ইয়ামি, যাকে ছবিটিতে একজন ক্রাইম রিপোর্টার হিসেবে দেখা যাবে, বলেছেন তিনি সিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভাল-এ তার ছবির নির্বাচন নিয়ে খুব খুশি এবং গর্বিত।

আরও পড়ুন..Asha Bhonsle : জন্মদিনে ফিরে দেখা আশাজির সুরেলা জীবন