সুপারস্টার সিঙ্গার 2 এর দ্বিতীয় সিজন (Superstar Singer 2 Grand Finale) , বাচ্চাদের ভিত্তিক গানের রিয়েলিটি শোটি শনিবার, ৩ সেপ্টেম্বর তার গ্র্যান্ড ফিনালে হোস্ট করেছে এবং যোধপুরের মোহাম্মদ ফয়েজকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে। জাভেদ আলি, অলকা ইয়াগনিক এবং হিমেশ রেশমিয়া দ্বারা বিচারক শোতে ১৪ বছর বয়সী গায়ক ট্রফিটি তুলেছিলেন এবং ১৫ লক্ষ টাকার নগদ পুরস্কার জিতেছিলেন।

ফাইনালে (Superstar Singer 2 Grand Finale) , ফয়েজ ধর্মকোটের মণিকে, মোহালির সাইশা গুপ্তাকে, পশ্চিমবঙ্গের প্রাঞ্জল বিশ্বাসকে, কেরালার ঋতুরাজকে এবং কেরালার আরিয়ানন্দ আর বাবুকে পরাজিত করেন। তিনি পশ্চিমবঙ্গের বিখ্যাত ভারতীয় শাস্ত্রীয় এবং আধা-ধ্রুপদী গায়ক অরুণিতা কাঞ্জিলালের নেতৃত্বে অরুণিতা কে অজুবে নামক দলের অন্তর্ভুক্ত ছিলেন।

এমনকি ফয়েজ তার ইনস্টাগ্রামে (Superstar Singer 2 Grand Finale) নিয়ে গিয়েছিলেন এবং গ্র্যান্ড ফিনালে থেকে তার বিজয়ী মুহূর্তগুলিকে একটি সিরিজের ছবির আকারে শেয়ার করেছিলেন। তার বিজয়ের পর, ফয়েজ তার সহ-প্রতিযোগী, বিচারক, অধিনায়ক, হোস্ট আদিত্য নারায়ণ, সৃজনশীল দল এবং তার ভক্তদের সহ শো-এর পুরো টিমকে ধন্যবাদ জানিয়ে একটি দীর্ঘ নোট লিখেছিলেন।

আরও পড়ুন :Fish Manchurian: ফ্রাইড রাইস ও কিংবা পোলাও সাথে বানিয়ে ফেলুন ফিশ মাঞ্চুরিয়ান