বলিউড ডিভা কৃতি স্যানন (Kriti Sanon) কৃতজ্ঞতায় ভরা কারণ তিনি সেরা অভিনেতার জন্য ফিল্মফেয়ার ট্রফি জিতেছেন। মঙ্গলবার মুম্বাইতে অনুষ্ঠিত ৬৭ তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মিমি শিরোনামের ছবিতে অভিনয়ের জন্য এই অভিনেত্রী সেরা অভিনেতার (মহিলা) পুরস্কার জিতেছেন। পুরস্কার পাওয়ার পর, কৃতি স্যানন ইনস্টাগ্রামে গিয়ে একটি আন্তরিক নোট লিখেছিলেন, বলেছেন যে তিনি তার স্বপ্ন পূরণ করেছেন এবং তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কৃতি তার ভক্তদের তাদের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদও জানিয়েছেন।

অভিনেত্রী (Kriti Sanon) পরিচালক লক্ষ্মণ উতেকারকেও ধন্যবাদ জানিয়েছেন। ছবিতে অভিনেত্রী একজন সারোগেট মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

তিনি (Kriti Sanon) যোগ করেছেন, “#Dinoo এবং @laxman.utekar স্যারকে একটি bigggg ধন্যবাদ.. আমাকে এই সুন্দর ভূমিকা দেওয়ার জন্য এবং আমার নিরন্তর সমর্থক হওয়ার জন্য.. আমি আপনাদের দুজনকেই ভালবাসি! @maddockfilms সমগ্র কাস্ট এবং ক্রু যারা এই ছবিটি তৈরি করেছেন বিশেষ করে.. এবং মিমি এবং আমাকে এত ভালবাসা দেওয়ার জন্য সুন্দর শ্রোতা এবং আমার সমস্ত অনুরাগীরা। মা, বাবা, নুপস.. আমি এটা করেছি ! এখানে বড় স্বপ্ন দেখার জন্য.. সবাইকে শুভরাত্রি।”

আরও পড়ুন :Faisal Shaikh : বিগ বস ১৬ -তে দেখা যাবে এই প্রতিযোগীকে