জনাব ফাইসু ওরফে ফয়সাল শেখ (Faisal Shaikh) সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল প্রভাবশালীদের একজন। সামাজিক জগতে তার জনপ্রিয়তা তাকে অনেক উচ্চতায় নিয়ে যায়। তার জনপ্রিয়তার কারণে, ফয়সাল ALT বালাজির জন্য একটি ওয়েব সিরিজ করেছিলেন। পরে তাকে রোহিত শেঠির খতরন কে খিলাড়ি 12-এ দেখা গিয়েছিল এবং এখন তাকে দেখা যাবে ঝলক দিখলা জা-তে। দেখে মনে হচ্ছে ফয়সাল রিয়েলিটি শো নির্মাতাদের কাছে প্রিয় হয়ে উঠেছে, কারণ গুজব রয়েছে যে তাকে সালমান খান-হোস্ট করা বিগ বস 16-এও দেখা যাবে।

সম্প্রতি, মিঃ ফয়সুকে (Faisal Shaikh) একটি ইভেন্টে দেখা গেছে, এবং সেখানে তিনি বিগ বস 16-এর সাথে সম্পর্কিত গুজবের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন।

খতরন কে খিলাড়ি 12-এ, জনাব ফাইসুকে (Faisal Shaikh) জান্নাত জুবায়েরের সাথে দেখা গিয়েছিল এবং তাদের লিঙ্ক আপের গুজব শোনা গিয়েছিল । সম্প্রতি বলিউড লাইফের সাথে কথা বলার সময়, জান্নাত ফয়সালের সাথে তার ব্যক্তিগত সমীকরণ সম্পর্কে মন্তব্য করতে অস্বীকার করেছিলেন এবং পরিবর্তে অন্যান্য সমস্ত প্রতিযোগীর সাথে তার সমীকরণ সম্পর্কে কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, “আমি মনে করি এখানে প্রত্যেকেই উন্নতি করছে এবং অন্যদেরকে অনুপ্রাণিত ও উত্সাহিত করছে যা আমি মনে করি অনুষ্ঠানের সেরা অংশ। হ্যাঁ, আমরা সবাই প্রতিদ্বন্দ্বিতা করছি কিন্তু একে অপরকে উৎসাহিত করছি।”

আরও পড়ুন :Sougata Roy:জহর সরকারের মতো স্বার্থপর আমলা দেখিনি:সৌগত রায়!