অভিনেতা কামাল আর খান (Kamal R Khan) , যিনি কেআরকে নামেও পরিচিত, মঙ্গলবার সকালে মালাদ পুলিশ গ্রেপ্তার করেছে। এখন, সংবাদ সংস্থা ANI দ্বারা শেয়ার করা সর্বশেষ আপডেট অনুসারে, KRK কে বোরিভালি আদালত ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে প্রেরণ করেছে। ANI-এর টুইট এ বলা হয়েছে, “বোরিভালি আদালত কামাল রশিদ খানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে। ২০২০ সালে তার বিতর্কিত টুইটের জন্য তাকে আজ মুম্বাইয়ের মালাদ পুলিশ গ্রেপ্তার করেছিল,” ANI-এর টুইট করা হয়েছে।

পুলিশের মতে, ২০২০ সালে তার বিতর্কিত সোশ্যাল মিডিয়া (Kamal R Khan) পোস্টগুলির বিরুদ্ধে এফআইআর-এর জন্য কেআরকে গ্রেপ্তার করা হয়েছিল। ৩০ এপ্রিল, ২০২০ -এ যুবসেনা নেতা রাহুল কানালের একটি অভিযোগের ভিত্তিতে এফআইআরটি দায়ের করা হয়েছিল, যেখানে তিনি অভিযোগ করেছিলেন যে কেআরকে-এর টুইটগুলি প্রয়াত ইরফান খান এবং ঋষি কাপুর “বিদ্বেষ” ছড়িয়েছেন বলে অভিযোগ।

রাহুল এফআইআর-এ বলেছিলেন যে কামাল আর খান (Kamal R Khan) নামে একজন ব্যক্তি নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ছড়াচ্ছেন। “দেশদ্রোহী নামের একটি চলচ্চিত্র দিয়ে তিনি বলিউডে এসেছিলেন এবং সত্যিই একজনের মতো অভিনয় করছেন। এমনকি যখন বিশ্ব একটি মহামারীর মধ্য দিয়ে যাচ্ছে, আমি তার অমানবিক আচরণ এবং জীবনের সব ক্ষেত্রে ঘৃণা ছড়ানো বুঝতে পারছি না।”

আরও পড়ুন :Ginger:রান্নায় তো আদা ব্যবহার হয় জানেন কিন্তু আপনি কি জানেন চুলের যত্নে আদা কথাটা উপকারী ?