আসন্ন সিনেমা হাড্ডিতে (Haddi) নওয়াজউদ্দিন সিদ্দিকীকে একজন ট্রান্সজেন্ডার চরিত্রে দেখা যাবে।

এটা অবাক হওয়ার কিছু নেই যে অক্ষত অজয় ​​শর্মার প্রতিশোধ থ্রিলার হাড্ডি থেকে একজন মহিলার পোশাকে তার প্রথম ছবি ভাইরাল হয়েছে।

বম্বে টাইমস-এর সঙ্গে আলাপকালে তিনি (Haddi) বলেন, “আমার মেয়ে আমাকে একজন নারীর পোশাক পরতে দেখে খুব বিরক্ত হয়েছিল। সে এখন জানে যে এটি একটি ভূমিকার জন্য এবং এখন ভালো আছে। আমাকে এটা বলতেই হবে, এই অভিজ্ঞতার পর, আমার জন্য অনেক সম্মান আছে। অভিনেত্রী যারা প্রতিদিন এই কাজ করে। ”

তিনি আরও বলেন, “মাত্র কয়েকদিন হলো। আমরা হাড্ডির শুটিং শুরু করেছি আমি ছবিতে দুটি চরিত্রে অভিনয় করব — আমি একজন মহিলা এবং একজন ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করব। এই দুটি পৃথক অংশ, এটি একটি দ্বৈত ভূমিকা। অক্ষতের কাছে এই স্ক্রিপ্ট ছিল এবং প্রায় চার বছর ধরে ছবিটি করতে চেয়েছিলেন। অক্ষত AK VS AK এবং Sacred Games-এ দ্বিতীয় ইউনিট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন। অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করার সময় থেকেই আমি তাকে চিনি। এখন আমরা অবশেষে এই উদ্যোগকে সম্ভব করছি।”

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেছেন, “আমি বিভিন্ন আকর্ষণীয় চরিত্র চিত্রিত করেছি কিন্তু হাড্ডি (Haddi) একটি অনন্য এবং বিশেষ হতে চলেছে কারণ আমি এমন একটি লুক খেলব যা আগে কখনও দেখা যায়নি এবং এটি আমাকে সাহায্য করবে। একজন অভিনেতা হিসাবে খাম ঠেলে দিতে। ছবির শুটিং শুরু করার জন্য উন্মুখ।”

আরও পড়ুন :Urvashi Rautela: দুবাই স্টেডিয়ামে ভারতের জন্য উল্লাস করছেন অভিনেতা