দ্য কপিল শর্মা শো (Sunil Pal) একটি আন্তর্জাতিক সফরের কারণে একটি ছোট বিরতি নেওয়ার পর ১০ সেপ্টেম্বর তার পরবর্তী মরসুমে ফিরে আসতে প্রস্তুত। যাইহোক, কৃষ্ণা অভিষেক আসন্ন মরসুমের অংশ হবেন না কারণ তিনি নিশ্চিত করেছেন যে নির্মাতাদের সাথে চুক্তির সমস্যার কারণে তিনি শো ছেড়ে দিচ্ছেন।

এখন, কৌতুক অভিনেতা সুনীল পাল (Sunil Pal) তুমুল জনপ্রিয় টক শো ছেড়ে দেওয়ার জন্য কৃষ্ণকে কটাক্ষ করেছেন। সুনীল, যিনি রাজু শ্রীবাস্তব, ভগবন্ত মান এবং আহসান কুরেশির মতো প্রতিযোগীদের পরাজিত করে দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রথম মরসুম জিতেছেন, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে কৃষ্ণাকে নিন্দা করে একটি ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “আমি শুনেছি ভাই কৃষ্ণ (Sunil Pal) দ্য কপিল শর্মা শো ছেড়ে যাচ্ছেন। এই শোটি ভাল চলছে। আপনি ভাল কাজ পাচ্ছেন এবং আর্থিকভাবেও, আপনি যা আয় করছেন তার থেকে আপনি ১০০ শতাংশ বেশি উপার্জন করছেন। বাইরে আয় করবে। এই শোয়ের বাইরে কী করবে? একই কম বাজেটের সিরিয়াল, বি, সি গ্রেড ফিল্ম?”

তিনি ক্লিপটি শেষ করেন এই বলে , “এই লোকেদের কি হবে? কপিল শর্মা তাদের নাম, খ্যাতি এবং অর্থ দিয়েছেন এবং শেষ পর্যন্ত লোকেরা তাকে ছেড়ে চলে যায়। এতে কপিলের কোন ক্ষতি হয় না কারণ প্রতিটি দিন যাচ্ছে, তিনি সাফল্যের দিকে আরও বেশি করে যাচ্ছেন এবং সম্পদ উপার্জন করছেন। এবং খ্যাতি। যাইহোক, শুভকামনা, যান। বাইরে যান এবং দেখান আপনি কী করতে পারেন”

আরও পড়ুন :