পুষ্প: দ্য রাইজ-এর প্যান-ইন্ডিয়া সাফল্যের পরে, অভিনেতা আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা সবাই সোমবার একটি পূজার আয়োজনকারী কাস্ট এবং ক্রুদের সাথে এর সিক্যুয়াল, পুষ্প: দ্য রুল (পুষ্প 2) (Pushpa 2) এর শুটিং শুরু করার জন্য প্রস্তুত। আল্লু অর্জুনকে আবারও পুষ্প রাজের ভূমিকায় দেখা যাবে, রশ্মিকা মান্দানা, যিনি আল্লু অর্জুনের পুষ্প: দ্য রাইজ-এ শ্রীবল্লীর ভূমিকায় অভিনয় করেছেন, তাকে পুষ্পা: দ্য রুল ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় অংশে এই ভূমিকার পুনরাবৃত্তি করতে দেখা যাবে।

পূজা অনুষ্ঠানের ছবি (Pushpa 2) ইন্টারনেটে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে কারণ ভক্তরা শীঘ্রই প্রেক্ষাগৃহে ছবিটি দেখার জন্য তাদের উত্তেজনা এবং আগ্রহ প্রকাশ করেছে। এদিকে, ছবিগুলিতে ভক্তদের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় প্লাবিত হওয়ার সাথে সাথে একজন বিশেষ নেটিজেনের টুইট রশ্মিকার দৃষ্টি আকর্ষণ করেছে।

অনুরাগী রশ্মিকা এবং নির্মাতাদের দ্বিতীয় অংশে (পুষ্প 2) (Pushpa 2) তার চরিত্র শ্রীবল্লীকে আরও শক্তিশালী এবং আরও প্রভাবশালী করার জন্য অনুরোধ করেছিলেন।

এর আগে, মিথ্রি মুভির নির্মাতারা একটি ঘোষণা পোস্টার শেয়ার করেছিলেন যাতে প্রকাশ করা হয় যে পুষ্প 2 চিত্রগ্রহণ শুরু করতে প্রস্তুত। তারা আরও প্রকাশ করেছে যে সোমবার, ২২ আগস্ট একটি বিশেষ পূজা অনুষ্ঠিত হবে। ভারতের সবচেয়ে প্রত্যাশিত সিক্যুয়ালটি আরও বড় হতে চলেছে”

আরও পড়ুন :Shah Rukh Khan: নিজের ছেলে-মেয়ের ছবিতে মজার মন্তব্য অভিনেতার