অক্ষয় কুমারের পরবর্তী ছবি কাটপুটলির (Cuttputlli) ট্রেলার , একটি ক্রাইম থ্রিলার, যা কাসৌলির হিল স্টেশনে সেট করা হয়েছে। ২০ আগস্ট শনিবার মুক্তি পেয়েছে৷ কাটপুটলি চলচ্চিত্র নির্মাতা রঞ্জিত এম. তেওয়ারির সাথে অক্ষয়ের দ্বিতীয় সহযোগিতাকে চিহ্নিত করে যিনি গত বছর স্পাই অ্যাকশন থ্রিলার বেল বটম পরিচালনা করেছিলেন৷

অক্ষয় কুমার (Cuttputlli) অর্জন শেঠির চরিত্রে অভিনয় করেছেন, একজন কর্তব্যপরায়ণ সাব-ইন্সপেক্টর যিনি কাসৌলির মানুষকে সুরক্ষিত রাখার শপথ নেন। যাইহোক, ভাগ্যের অন্য পরিকল্পনা রয়েছে কারণ একজন সিরিয়াল কিলার সন্ত্রাসের ছায়া থেকে আঘাত করে, একটি মৃতদেহ ছাড়া কোনো প্রমাণের চিহ্ন রেখে যায় না। খিলাড়ি অভিনেতা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রাকুল প্রীত সিং, সরগুন মেহতা এবং চন্দ্রচূর সিং।

এটি গুজব ছিল যে কাটপুটলি (Cuttputlli) এর আগে মিশন সিন্ডারেলা শিরোনাম ছিল। ইন্ডিয়াটুডে.ইন-এর মতে ট্রেলার লঞ্চের সময় এই রিপোর্টগুলির প্রতিক্রিয়া জানিয়ে পরিচালক রঞ্জিত এম. তেওয়ারি বলেছিলেন, “এটি দ্য অ্যাসাসিন থেকে অনুপ্রাণিত। ইয়ে ফিল্ম কাভি মিশন সিন্ডারেলা নাম থা না। এটি সবসময় কাটপুটলি ছিল। আমি জানি না কোথায় এটা থেকে এসেছে। কারণ আমরা এর আগে বেল বটম নামে একটি ফিল্ম করেছি যেটিও মিশন-ভিত্তিক ছিল, তাই হয়তো সেই জন্য।”

আরও পড়ুন :TMC:’পুরাতনই ভিত্তি,নতুনই ভবিষ্যত’ফের শহরের বুকে তৃণমূলের নতুন পোস্টার!