২০২২ সালের কৃষ্ণ জন্মাষ্টমীর (Janmashtami 2022) শুভ উপলক্ষ্যে, বলিউড সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়াতে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন৷

টুইটারে নিয়ে গিয়ে, অমিতাভ বচ্চন তার একটি চলচ্চিত্রের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দহি হান্ডি ভাঙতে দেখা যায়, যা তিনি হিন্দিতে ক্যাপশন দিয়েছেন, “আলা রে আলা গোবিন্দ আলা।” আরেকটি পোস্ট শেয়ার করে তিনি হিন্দিতে লিখেছেন, “জন্মাষ্টমী মঙ্গলমাই হো।”

অজয় দেবগন টুইটারে হিন্দিতে একটি পোস্ট (Janmashtami 2022) শেয়ার করেছেন, যেখানে লেখা আছে, “যব কৃষ্ণ ভগবান আপকে সারথি হো, ট্যাব জিন্দেগি কি হার মুশকিল আসান হো জাতি হ্যায়। জন্মাষ্টমী কি হার্ডিক শুভকামনায়েন।”

প্রবীণ অভিনেতা হেমা মালিনী একটি পোস্ট শেয়ার করেছেন, এবং ক্যাপশন দিয়েছেন, “এটি সেই উত্সব যা আমরা সকলেই আনন্দ এবং উত্সাহের সাথে দেখতে চাই৷ হ্যাঁ! এটি শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী, যা প্রভুর জন্ম উদযাপন করে যিনি ধ্বংস করতে পৃথিবীতে এসেছিলেন৷ সমস্ত মন্দ। তাঁর ভগবত গীতা কীভাবে সম্মানজনক জীবনযাপন করা যায় তার সেরা গ্রন্থ হিসাবে স্বীকৃত।”

শিল্পা শেঠি কুন্দ্রা পূজা অনুষ্ঠানের (Janmashtami 2022) একটি ভিডিও শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “জয় কানহাইয়া লাল কি। জন্মাষ্টমী কি শুভকামনায়েন আপ সবি কো।”

আরও পড়ুন :Gautam Gambhir: ফের ২২ গজে দেখা যাবে গৌতম গম্ভীরকে