দক্ষিণী অভিনেতা নিত্য প্রণব তেজা, ননী নামে পরিচিত , এবং সাই পল্লবীর চলচ্চিত্র শ্যাম সিংহ রায় (Shyam Singha Roy) তিনটি ভিন্ন বিভাগে অস্কার মনোনয়নের জন্য নাম রয়েছে। শ্যাম সিংহ রায় তিনটি বিভাগে অস্কার মনোনয়নের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন – পর্যায়ক্রমিক চলচ্চিত্র, ব্যাকগ্রাউন্ড স্কোর এবং শাস্ত্রীয় সাংস্কৃতিক নৃত্য ইন্ডি ফিল্ম।

মুভিটির গান এবং ব্যাকগ্রাউন্ড স্কোর মিকি জে মেয়ার প্রদান করেছেন। কোভিড-১৯ এর কারণে পরীক্ষার শর্ত থাকা সত্ত্বেও নানির মহাকাব্যিক প্রেমের গল্পটি (Shyam Singha Roy) ব্লকবাস্টার হিসাবে শেষ হয়েছিল। ছবিটি ১৯৭০ এর দশকে কলকাতায় সেট করা একটি তীব্র পিরিয়ড ড্রামা। পরিচালক রাহুল সাংকৃত্যন প্রকল্পটি পরিচালনা করেছিলেন, যখন ভেঙ্কট বয়নাপল্লী নিহারিকা এন্টারটেইনমেন্টের অধীনে একটি উচ্চ বাজেটে এটি তৈরি করেছিলেন।

ছবিটি মুক্তি পাওয়ার পর সর্বসম্মত প্রশংসা পেয়েছে এবং বক্স-অফিস নম্বরেও এটি প্রত্যক্ষ করা হয়েছে। শ্যাম সিংহ রায় (Shyam Singha Roy) পরে নেটফ্লিক্সে প্রিমিয়ার করেন এবং সর্বোচ্চ রেটিং পান এবং ১০ সপ্তাহের জন্য শীর্ষ ট্রেন্ডিং চলচ্চিত্রগুলির মধ্যে ছিল। শ্যাম সিংহ রায় আরও অভিনয় করেছেন কৃতি শেঠি, ম্যাডোনা সেবাস্টিয়ান এবং রাহুল রবীন্দ্রন।

আরও পড়ুন :Oindrila Sharma: ঐন্দ্রিলার নতুন করে পথ চলা “ভাগাড়” এর হাত ধরে