দিল্লি কমিশন ফর উইমেন (ডিসিডব্লিউ) দিল্লি পুলিশের সাইবার সেলকে একটি নোটিশ (Mukesh Khanna) জারি করেছে। মুকেশ খান্নার বিরুদ্ধে “মহিলাদের বিরুদ্ধে অবমাননাকর এবং অপমানজনক মন্তব্যের” জন্য একটি এফআইআর নিবন্ধন করতে চেয়েছে তাঁরা । প্রবীণ অভিনেতা মুকেশ খান্না বুধবার নিজেকে “যৌন কর্মীদের” সাথে যৌন আবেদনকারী মহিলাদের তুলনা করার জন্য তার মন্তব্যের জন্য সমালোচিত হয়েছে । বিআর চোপড়ার “মহাভারত” এবং সুপারহিরো “শক্তিমান”-এ ভীষ্ম পিতামহের চরিত্রে অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত মুকেশ খান্না বলেছিলেন যে “সভ্য সমাজের” একটি মেয়ে কখনই যৌন কথোপকথন শুরু করবে না।

৬৪ বছর বয়সী এই অভিনেতা (Mukesh Khanna) পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন, “যদি কোনও মেয়ে কোনও ছেলেকে যৌনমিলন করতে বলে, তবে সে মেয়ে নয়, সে একজন যৌনকর্মী। সম্প্রতি ভীষ্ম ইন্টারন্যাশনাল নামে তার ইউটিউব চ্যানেলে বলেন । সমালোচনার পরে, খান্না বলেছিলেন যে তিনি সাধারণ পুরুষ-মহিলা সম্পর্কের বিষয়ে মন্তব্য করছেন না এবং তার উদ্দেশ্য ছিল “যুবকদের সেক্স রাকেট সম্পর্কে সচেতন করা”।

বুধবার সকালে ইন্টারনেটে ভাইরাল হয় দুদিনের পুরনো ক্লিপ। তার অবমাননাকর মন্তব্যের জন্য সমালোচিত হওয়ার পরে, তিনি (Mukesh Khanna) পিটিআই-কে বলেন, “মানুষ অতীতেও আমাকে ভিডিওর একটি ছোট বা নির্দিষ্ট অংশ দেখে ট্রল করেছে। লোকেদের এই পুরো ভিডিওটি আগে দেখা উচিত। আমার একমাত্র উদ্দেশ্য ছিল তরুণদের সচেতন করা।

আরও পড়ুন :Drone: বেআইনিভাবে ভিক্টোরিয়ায় চিনা ড্রোন উড়িয়ে ষড়যন্ত্রের অভিযোগে গ্রেপ্তার ২ বাংলাদেশি