উমং ২০২২ -এর জন্য বলিউড একত্রিত হয়েছিল। একটি উদযাপন হয় যেখানে মুম্বাই পুলিশের কাজের সম্মান দেওয়া হয় । ঘটনাটি জুনে ঘটেছিল তা সত্ত্বেও, শাহরুখ খান (Shah Rukh Khan) এবং ভারতী সিংকে শনিবার সম্প্রচারিত টেলিভিশন শোতে দুর্দান্ত সময় কাটাতে দেখা গেছে। সঞ্জয় পান্ডে, প্রাক্তন মুম্বাই পুলিশ কমিশনার, ফ্যান গ্রুপগুলি প্রচারিত পর্বের একটি ক্লিপে এসআরকে-এর অন-স্ক্রিন টিজের বিষয় ছিল।

ভারতীর স্বামী, কৌতুক অভিনেতা হর্ষ লিম্বাচিয়া উপস্থিত সমস্ত সেলিব্রিটিদের (Shah Rukh Khan) মজা করে ভিডিওটি খোলেন । তিনি দাবি করেছেন যে বিভিন্ন সেলিব্রিটিদের উপস্থিতি সত্ত্বেও তিনি মুম্বাই পুলিশ কমিশনে স্থির রয়েছেন। প্রাক্তন শীর্ষ কর্মকর্তা দ্রুত ক্যামেরায় ফ্রেমবন্দি হন।

হর্ষ মন্তব্য করেছেন যে সকলের মনোযোগ সহকারে কমিশনারের নির্দেশ অনুসরণ করা দরকার। শাহরুখ খান বলেন, কমিশনারকে তার স্ত্রীর কাছে মাথা নত করতেই হয় যাই হোক না কেন।

শাহরুখ খানের (Shah Rukh Khan) উমং ২০২২ সালে তার বিরল জনসাধারণের উপস্থিতি ছিল। যেহেতু তার ছেলে আরিয়ান খানকে মাদক সংক্রান্ত মামলায় গ্রেপ্তার করা হয়েছিল এবং জামিনে মুক্তি দেওয়া হয়েছিল, অভিনেতা নিজেকে লো প্রোফাইল রেখেছেন। অভিনেতা কয়েকবার বাইরে বেরিয়েছিলেন, কিন্তু তিনি ক্যামেরার সাথে যোগাযোগ এড়িয়ে গেছেন।

আরও পড়ুন :Dengue: রাজ্যের বিভিন্ন পুরসভা এলাকার ডেঙ্গু পরিস্থিতি নিয়ে নবান্নে রিপোর্ট পাঠালো রাজ্য স্বাস্থ্য দপ্তর