অক্ষয় কুমার (Akshay Kumar) সম্প্রতি তার বোন অলকা ভাটিয়ার কাছ থেকে একটি হৃদয়স্পর্শী অডিও বার্তা পেয়েছেন। অভিনেতাকে কাঁদিয়েছে এই মর্মস্পর্শী কথা । তিনি সুপারস্টার সিঙ্গার 2-এ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। সেখানে তিনি বোন অলকার কাছ থেকে একটি অডিও বার্তা পেয়েছিলেন । অভিনেতা বর্তমানে তার সিনেমা রক্ষা বন্ধন প্রচার করছেন, যা ১১ আগস্ট মুক্তি পাবে।

রক্ষা বন্ধনের গল্পে দেখা যাবে একজন ভাই (Akshay Kumar) তার চার বোনকে বিয়ে করার জন্য তার নিজের আসন্ন বিবাহ বিলম্বিত করে। একেবারে নতুন সুপারস্টার গায়ক 2 প্রোমোতে, প্রতিযোগী ঋতুরাজকে কিশোর কুমারের ফুলন কা তারন কা গাইতে দেখা যাবে। অক্ষয়ের বোন অলকার কাছ থেকে একটি অডিও বার্তা পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়ছেন।

তাকে ‘রাজু’ বলে সম্বোধন করে বোন পাঞ্জাবীতে বলেন, “কারো সাথে আড্ডা দিতে গিয়ে মনে পড়ে গেল ১১ আগস্ট রাখি উৎসব। ভালো-মন্দ সব সময়ে তুমি আমার পাশে এসেছ। একজন বাবা, বন্ধু থেকে শুরু করে ভাই, আপনি আমার জন্য সব ভূমিকা পালন করেছেন। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ।”

মেসেজ শুনে কেঁদে ফেলে অক্ষয় (Akshay Kumar) বলেন, “আমরা একটা ছোট বাড়িতে থাকতাম। এই দেবীর আগমনের পর আমাদের জীবন বদলে যায়। বোনের সাথে এর চেয়ে বড় সম্পর্ক আর নেই।”

আরও পড়ুন :Richa Chadha-Ali Fazal : সেপ্টেম্বরে বিয়ে করতে চলেছেন এই জুটি !