কফি উইথ করণের চলমান সিজনের পঞ্চম পর্বে আমির খান (Aamir Khan) এবং কারিনা কাপুর খানকে দেখানো হয়েছে। তাদের আসন্ন ছবি লাল সিং চাড্ডা ১১ অগাস্ট মুক্তি পাবে। আমির আলোচনা করেছেন যে কীভাবে তিনি তার সন্তান ইরা এবং জুনায়েদের সাথে সময় কাটাতে না পারার জন্য অনুশোচনা করেন এবং কারিনা কথা বলেছেন কিভাবে তিনি সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানের সাথে সুসম্পর্ক বজায় রাখেন, সাইফ আলী খানের সন্তান তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিং এর সাথে।

শ্রোতাদের দাবি অনুযায়ী, দ্রুত-ফায়ার রাউন্ডটি কফি উইথ করণের ইতিহাসে সবচেয়ে নিস্তেজ ছিল যেখানে উভয় তারকাই (Aamir Khan)
তাদের কূটনৈতিক অবস্থান বজায় রেখেছিলেন এবং একাধিক প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করেছিলেন। কিন্তু, দ্রুত-ফায়ার রাউন্ডের হাইলাইট ছিল আমির এসএস রাজামৌলির সাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

করণ যখন তারকাকে (Aamir Khan) তার পছন্দের তালিকায় এক নম্বর পরিচালকের নাম জিজ্ঞাসা করেছিলেন, আমির উত্তর দিয়েছিলেন, “এমন কিছু পরিচালক আছেন যাদের সাথে আমি এখনও কাজ করিনি যাদের মন এবং ব্যক্তিত্ব আমাকে সত্যিই আগ্রহী করে৷ তাদের একজন হলেন রাজামৌলি৷ , তাদের মধ্যে একজন হলেন সূরজ বরজাত্যা। আমি সুরাজকে সত্যিই আকর্ষণীয় বলে মনে করি, সম্প্রতি আমি তার সাথে কয়েকবার দেখা করেছি এবং তিনি যে সরলতার সাথে তার চলচ্চিত্রগুলি নিয়ে কথা বলেছেন…আমি সত্যিই সুরজকে পছন্দ করি, আমি তার সাথে কাজ করতে সত্যিই পছন্দ করব। ”

আরও পড়ুন :Malda Medical College & Hospital: মালদা মেডিকেল কলেজ হাসপাতালের ছয় তলা থেকে ঝাঁপ দিয়ে মৃত যুবতী