সামান্থা রুথ প্রভু কফি উইথ করণ 7-এ (Koffee With Karan 7) অভিনেতা নাগা চৈতন্যের থেকে তার বিচ্ছেদ নিয়ে আলোচনা করেছিলেন। করণ জোহরের শোতে তার মন্তব্যগুলি বিচ্ছেদ ও বিয়ের এই পরিণতি নিয়ে অনেকটাই পরিষ্কার ধারণা দিয়েছেন সকলকে।
ইন্ডিয়া ডটকমের সাথে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে নাগা চৈতন্য প্রকাশ করেছেন যে তিনি কফি উইথ করণে থাকতে চান কিনা।

তিনি বলেন, “কফি উইথ করণে (Koffee With Karan 7) , আমি যদি সুযোগ পাই তাহলে কেনো নয় ? করণ জোহর দুর্দান্ত, আমি তার কাজ পছন্দ করি। সে যদি আমাকে পেতে চায়, কেন নয়?

উপরন্তু, চৈতন্য আক্কিনেনি তার ব্যক্তিগত সমস্যাগুলিকে তার কর্মজীবনের সিদ্ধান্তগুলিকে প্রভাবিত করতে দেওয়া এড়ানোর বিষয়ে অকপটে কথা বলেছেন।

তিনি বলেছেন , “যখন আ(Koffee With Karan 7) পনার ব্যক্তিগত জীবন মিডিয়াতে সামনের দিকে থাকে, তখন আপনার পেশাগত জীবন শিরোনাম হয় না, এটি একটু বিরক্তিকর এবং হতাশাজনক হয়। যখন আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবন সংযুক্ত থাকে তখন আপনি এটি পছন্দ করেন না। আমি এটি সংযুক্ত করি না এবং আমি উভয়ের মধ্যে একটি খুব স্পষ্ট বাধা তৈরি করেছি। তাই, কখনও কখনও এটা দুঃখজনক হয় যে লোকেরা আমার ব্যক্তিগত জীবনকে কোথাও থেকে আমার চলচ্চিত্রের সাথে সংযুক্ত করছে… বা কেউ কি বলেছে বা কি হয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত, আজকে সেটাই হচ্ছে এবং আমি শুধু নিজেকে শিখিয়েছি যে আমি আমার কাজে আরও কঠোর পরিশ্রম করতে থাকি… (আরো বেশি ফোকাস) এবং নিশ্চিত করি যে আমার কাজ উজ্জ্বল হয়ে উঠবে এবং শেষ পর্যন্ত তা হবে।”

আরও পড়ুন :Chanar dalna: রোজকার একঘেয়েমি রান্না না করে বানিয়ে ফেলুন একটু নতুনত্বভাবে ছানার ডালনা