ওয়েস্ট ইন্ডিজের (Ind vs WI) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে ফিরেছিলেন রোহিত, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, দীনেশ কার্তিক-সহ একাধিক প্রথম সারির ক্রিকেটার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম্যাচে তাঁদের দাপটেই ৬৮ রানে জেতে ভারত। ফলে সিরিজে ১-০ এগিয়ে গেল ভারত। টসে হেরে প্রথমে ব্যাট করে রোহিতের দল ২০ ওভারে ১৯০-৬ তোলে। তার জবাবে ওয়েস্ট ইন্ডিজ ১২২-৮ স্কোরেই থেমে যায়।

ওপেনিংয়ে দেখা যায় রোহিতের সঙ্গে সূর্যকুমারকে। এর আগে কোনও দিন সূর্যকুমার ওপেন করেছেন কি না, কেউই মনে করতে পারছেন না। নতুন ওপেনিং জুটি হলেও ভারতের শুরুটা খারাপ হয়নি। প্রথম চার ওভারে ৪০-এর কাছাকাছি রান উঠে যায়। ভারতকে প্রথম ঝটকা দেন আকিল হোসেন। সূর্যকুমারকে তুলে নেন তিনি। পরের ওভারেই ফেরেন শ্রেয়স আয়ার (০)। পন্থ নেমেছিলেন চারে। রোহিতের সঙ্গে জুটি গড়ছিলেন। তবে ১৪ রানের মাথায় ফিরলেন তিনিও। খারাপ শট খেলে হার্দিক পাণ্ড্য আউট হওয়ার সময় চাপে পড়ে গিয়েছিল ভারত। রোহিত অর্ধশতরান করেন। তিনি ফিরে যাওয়ায় চাপ আরও বাড়ে। সেই সময় মনে হচ্ছিল ভারতের রান দেড়শো পেরোবে না। (Ind vs WI)

আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়া প্রসঙ্গে খোদ জানালেন রোনাল্ডো

কার্তিক এ দিন আবারও প্রমাণ করলেন তিনি যতক্ষন আছেন ততক্ষন চিন্তার কোনো কারণ নেই। অশ্বিনের সঙ্গে সপ্তম উইকেটে জুটি বেঁধে তুললেন ৬২ রান। চারটি চার এবং দু’টি ছয়ের সাহায্যে ১৯ বলে ৪১ রানে অপরাজিত থাকলেন কার্তিক। ১০ বলে ১৩ করলেন অশ্বিন। ওয়েস্ট ইন্ডিজকে হারানোর জন্য ১৯০ রান যথেষ্ট ছিল ভারতের। (Ind vs WI)